খেলা

করোনায় আক্রান্ত জেমি ডে

নেপালের বিপক্ষে দ্বিতীয় প্রীতি ম্যাচের আগে ধাক্কা খেল বাংলাদেশ দল।
Jamie Day

বাংলাদেশ ফুটবল দলের প্রধান কোচ জেমি ডে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। ফলে নেপালের বিপক্ষে দ্বিতীয় প্রীতি ম্যাচের আগে ধাক্কা খেল বাংলাদেশ দল।

বাংলাদেশ দলের ম্যানেজার আমের খান দ্য ডেইলি স্টারকে এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, দুই দলের সবার রুটিন পরীক্ষায় কোভিড-১৯ পজিটিভ হয়েছেন এই ব্রিটিশ কোচ, ‘১০ তারিখে দুই দলের সব খেলোয়াড়ের একটা পরীক্ষা করা হয়েছিল। ১৪ তারিখে ছিল নির্ধারিত ছিল দ্বিতীয় পরীক্ষা। এতে দুই দলের সব খেলোয়াড়, সাপোর্ট স্টাফদের মধ্যে কেবল জেমির কোভিড-১৯ পজিটিভ এসেছে।’

স্বাভাবিকভাবেই আইসোলেশনে চলে গেছেন বাংলাদেশ কোচ। আমের খান জানান, আজ আরও একবার জেমির করোনা পরীক্ষা করে দেখা হবে।

করোনায় আক্রান্ত হলেও এমনিতে সুস্থ আছেন জেমি। তিনি জানান, ঠাণ্ডাজনিত কারণে একটু অস্বস্তিতে ছিলেন। এছাড়া আর কোন উপসর্গ নেই।

শুক্রবার নেপালের বিপক্ষে প্রথম ম্যাচে উজ্জীবিত ফুটবল খেলে ২-০ গোলে জয় পায় বাংলাদেশ দল। সেদিন ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে এসেছিলেন বাংলাদেশের কোচ। মাঠে দর্শক উপস্থিতি নিয়ে জানিয়েছিলেন নিজের ভালো লাগার কথা। সেইসঙ্গে সবাইকে মনে করিয়ে দিয়েছেন সামাজিক দূরত্বের কথাও।

সংবাদ সম্মেলনে কেউ যাতে তার কাছে না আসেন সেজন্য অনুরোধ করেন এই কোচ। ১৭ নভেম্বর নেপালের বিপক্ষে দ্বিতীয় ম্যাচে নামবে জামাল ভূঁইয়ার দল।

এই ম্যাচ উপলক্ষে আজ রোববার সকালে অনুশীলন ছিল বাংলাদেশ দলের। জেমির আক্রান্তের ধাক্কায় অনুশীলন নেওয়া হয়েছে দুপুরে।

Comments

The Daily Star  | English

PM reaches New Delhi on two-day state visit to India

Prime Minister Sheikh Hasina arrived in New Delhi today on a two-day state visit to India

2h ago