কিডনি রোগে আক্রান্ত শিল্পী বেবী নাজনীন নিউজার্সির হাসপাতালে ভর্তি

‘ব্ল্যাক ডায়মন্ড’ খ্যাত সংগীতশিল্পী বেবী নাজনীন বেশ কয়েক বছর ধরে কিডনি সমস্যায় ভুগছেন। তিনি গত ১৮ নভেম্বর যুক্তরাষ্ট্রের নিউজার্সির জার্সি সিটি মেডিকেল সেন্টারে ভর্তি হন বলে নিউজার্সি থেকে জানিয়েছেন তার ছোট বোন লিনি সাবরিন।
Baby Naznin-11.jpg
ছোট বোন লিনি সাবরিনের সঙ্গে বেবী নাজনীন। ছবি: ফেসবুক থেকে নেওয়া

‘ব্ল্যাক ডায়মন্ড’ খ্যাত সংগীতশিল্পী বেবী নাজনীন বেশ কয়েক বছর ধরে কিডনি সমস্যায় ভুগছেন। তিনি গত ১৮ নভেম্বর যুক্তরাষ্ট্রের নিউজার্সির জার্সি সিটি মেডিকেল সেন্টারে ভর্তি হন বলে নিউজার্সি থেকে জানিয়েছেন তার ছোট বোন লিনি সাবরিন।

তিনি বলেন, ‘এখন শিল্পী ডাক্তারদের নিবিড় পর্যবেক্ষণে আছেন। তার কিডনির জটিলতা দেখা দেওয়ায় তিনি হাসপাতালে ভর্তি হন।’

নিউইয়র্কের সাংবাদিক নিহার সিদ্দিকীও বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি দ্য ডেইলি স্টারকে বলেন, ‘কিছুক্ষণ আগে বেবী নাজনীনের ছোট বোন লিনি সাবরিনের সঙ্গে আমার কথা হয়েছে। তিনি হাসপাতালে ভর্তি ও ডাক্তারদের পর্যবেক্ষণের বিষয়টি নিশ্চিত করেছেন।’

বেবী নাজনীন বর্তমানে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) জাতীয় নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

নীলফামারীর সৈয়দপুরে জন্ম নেওয়া বেবী নাজনীনের জনপ্রিয়তা একসময় তুঙ্গে ছিল। বিশিষ্ট বংশীবাদক প্রয়াত মনসুর সরকারের সন্তান তিনি।

বাংলাদেশ বেতার, টেলিভিশন, চলচ্চিত্র, অডিও ও মঞ্চ মাধ্যমের জনপ্রিয় সংগীতশিল্পী বেবী নাজনীন একাধিক জাতীয় চলচ্চিত্র পুরস্কারসহ দেশীয় এবং আন্তর্জাতিকভাবে বহু সম্মাননায় ভূষিত হয়েছেন। তিনি ১৯৭৬ সালে তার মিউজিক ক্যারিয়ার শুরু করেন।

Comments

The Daily Star  | English

Took action against 'former peon' who amassed Tk 400cr: PM

Prime Minister Sheikh Hasina said she has taken action against a former "peon" of her own house who amassed Tk 400 crore in wealth

23m ago