গোড়ালির চোটে লাঠিতে ভর দিয়ে মাঠ ছাড়লেন সাইফুদ্দিন

রাজশাহীর আরেক ক্রিকেটার মোহাম্মদ আশরাফুল জানান, অনুশীলনের শুরুর দিকে হালকা ফুটবল খেলতে গিয়েই এমন চোট পান সাইফুদ্দিন।
Mohammad Saifuddin
ছবি: ফিরোজ আহমেদ

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি টুর্নামেন্ট শুরুর আগেই বড় ধাক্কা খেল মিনিস্টার গ্রুপ রাজশাহী। তাদের সেরা তারকা অলরাউন্ডার মোহাম্মদ সাইফুদ্দিন অনুশীলনে চোট পেয়েছেন। বাঁ পায়ের গোড়ালির চোটে মাঠ ছেড়েছেন লাঠিতে ভর দিয়ে।

দলটির প্রধান কোচ সারওয়ার ইমরান দ্য ডেইলি স্টারকে নিশ্চিত করেছেন এই খবর, ‘অনুশীলনের সময় ও গোড়ালিতে চোট পেয়েছে। এখনো বোঝা যাচ্ছে না চোট কতটা গুরুতর। পরীক্ষা-নিরীক্ষার পর বলতে পারব।’

Mohammad Saifuddin
ছবি: ফিরোজ আহমেদ

রোববার সকালে মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামের একাডেমি মাঠে অনুশীলন করে রাজশাহী। অনুশীলন শেষে গণমাধ্যমকে রাজশাহীর আরেক ক্রিকেটার মোহাম্মদ আশরাফুল জানান, অনুশীলনের শুরুর দিকে হালকা ফুটবল খেলতে গিয়েই এমন চোট পান সাইফুদ্দিন, ‘আপডেটটা তো আমিও জানি না। আমরাও পরিষ্কার না (চোট কতটা গুরুতর)। যেটা হয়েছে, হালকা ফুটবল খেলতে গিয়ে পড়ে গিয়ে গোড়ালিতে ব্যথা পেয়েছে।’

দলের ম্যানেজার হান্নান সরকার জানান, আগামীকাল এই অলরাউন্ডারের চোটের ব্যাপারে নিশ্চিত হতে পারবেন তারা, অনুশীলনে গোড়ালিতে চোট পেয়েছে। এখন সে আমাদের দলের ফিজিও ও বিসিবির মেডিকেল বিভাগের অধীনে আছে। বিসিবির প্রটোকল মেনে চিকিৎসা চলবে। আগামীকাল এই ব্যাপারে বিস্তারিত জানাতে পারব।

আগামী ২৪ নভেম্বর (মঙ্গলবার) থেকে শুরু হচ্ছে পাঁচ দলের বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ। সেদিন একদম প্রথম ম্যাচেই বেক্সিমকো ঢাকার বিপক্ষে খেলবে রাজশাহী।

Comments

The Daily Star  | English

Sultan's Dine and Nababi Bhoj sealed off, Swiss Bakery fined

All three are located on Bailey Road, where a fire claimed 46 lives last week

45m ago