করোনাভাইরাস মুক্ত হলেন সালাহ

দেশের হয়ে খেলতে গিয়ে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন লিভারপুলের মিশরীয় তারকা মোহামেদ সালাহ। তবে অবশেষে এ ভাইরাস থেকে মুক্তি মিলেছে তার। সবশেষ পিসিআর টেস্টে তার ফলাফল নেগেটিভ এসেছে বলেই জানিয়েছেন লিভারপুল কোচ ইয়ুর্গেন ক্লপ।
salah
ছবি: টুইটার

দেশের হয়ে খেলতে গিয়ে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন লিভারপুলের মিশরীয় তারকা মোহামেদ সালাহ। তবে অবশেষে এ ভাইরাস থেকে মুক্তি মিলেছে তার। সবশেষ পিসিআর টেস্টে তার ফলাফল নেগেটিভ এসেছে বলেই জানিয়েছেন লিভারপুল কোচ ইয়ুর্গেন ক্লপ।

করোনা মুক্ত হওয়ায় আজ সোমবার থেকেই দলের সঙ্গে অনুশীলনে যোগ দেওয়ার কথা রয়েছে সালাহর। আগামী মঙ্গলবার ঘরের মাঠে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে ইতালিয়ান ক্লাব আতালান্তার মোকাবেলা করবে দলটি। তবে সে ম্যাচে নামার আগে আজ ফের আরও একবার উয়েফার অধীনে কোভিড-১৯ পরীক্ষা করানো হবে এ মিশরীয় তারকার।

আগের দিন সালাহকে ছাড়াই প্রিমিয়ার লিগের ম্যাচে লেস্টার সিটির বিপক্ষে ৩-০ গোলের বড় জয় পেয়েছে লিভারপুল। ম্যাচ শেষেই সংবাদ সম্মেলনে সালাহর কোভিড-১৯ পরীক্ষায় নেগেটিভ আসার কথা জানান ক্লপ, 'আমি শুনেছি আজ তার (সালাহ) ফলাফল নেগেটিভ এসেছে। আমার ধারণা এখন থেকে সব পরীক্ষাতেই স্বাভাবিক ফলাফল আসবে।'

'আগামীকাল (আজ) উয়েফার অধীনে চ্যাম্পিয়ন্স লিগ ম্যাচে জন্য ফের আবার পরীক্ষা করানো হবে। আমি নিশ্চিত এবারও তার ফলাফল একই আসবে। সে আগামীকাল থেকে অনুশীলনে যোগ দিবে। এরপর প্রিমিয়ার লিগের জন্য পরের দুই দিনে আরও দুটি পরীক্ষা হবে। যেটা আমাদের সবারই হবে।' - যোগ করে আরও বলেন ক্লপ।

 

Comments