পোস্ট অফিসের পার্সেলে নিউইয়র্কে ইয়াবা পাচার চেষ্টায় গ্রেপ্তার ৪

পোট অফিসের পার্সেলে অভিনব উপায়ে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে ইয়াবা পাচারের চেষ্টা করায় চার জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।
Yaba-1.jpg
উদ্ধারকৃত ইয়াবা। ছবি: সংগৃহীত

পোট অফিসের পার্সেলে অভিনব উপায়ে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে ইয়াবা পাচারের চেষ্টা করায় চার জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন: মো. নাহিদ পারভেজ তাহিন (৩৭), মো. মিজানুর রহমান জুয়েল (৩৮), মো. ইমাম হোসেন খান রাহাত (৪০) ও মো. রাজীব হাওলাদার (২৮)।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) খিলগাঁও জোনের সহকারী কমিশনার জুলফিকার আলী বলেন, রামপুরা বনশ্রী এলাকায় অভিযান চালিয়ে ৮০পিস ইয়াবাসহ এই মাদক ব্যবসায়ীদের গ্রেপ্তার করা হয়। তারা দুটি জিন্সের প্যান্টে বিশেষ কায়দায় লুকিয়ে ডাকযোগে নিউইয়র্কে ইয়াবা পাচারের চেষ্টা করছিল। খিলগাঁও থানায় তাদের বিরুদ্ধে মামলা হয়েছে।

জিজ্ঞাসাবাদে পাওয়া তথ্যের বরাত দিয়ে তিনি বলেন, সম্প্রতি এই মাদক ব্যবসায়ীরা কক্সবাজার থেকে এস এ পরিবহনে পার্সেলের নামে ঢাকায় ইয়াবার চালান আনে। গত রোববার তারা পার্সেলের ভেতর ইয়াবা ঢুকিয়ে জিপিও-তে জমা দেওয়ার কথা স্বীকার করেন। ডাক বিভাগের সহযোগিতায় মাদকসহ ওই পার্সেলটি শনাক্ত করা হয়েছে।

তিনি আরও জানান, জিপিও কর্তৃপক্ষের উপস্থিতিতে ওই পার্সেল খুলে জিন্স প্যান্টের কোমরের ফাঁকা জায়গায় এবং লেগ হোলের সেলাই এর ভেতর ফাঁকা জায়গায় অভিনব পন্থায় প্যাকিং করা ৬৮টি স্ট্রাইক পাওয়া যায়। প্যান্ট দুটি থেকে পাওয়া ৬৮টি স্ট্রাইক থেকে ২০৪০ পিস ইয়াবা পাওয়া যায়।

Comments

The Daily Star  | English

How Lucky got so lucky!

Laila Kaniz Lucky is the upazila parishad chairman of Narsingdi’s Raipura and a retired teacher of a government college.

5h ago