অসুস্থ অনুভব করায় আইসোলেশনে তামিম

রোববার তার করোনাভাইরাস পরীক্ষাও করা হবে।
Tamim Iqbal

বেক্সিমকো ঢাকার বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচে ব্যাট করেছিলেন ঠিকঠাক। কিন্তু ফিল্ডিংয়ে আর মাঠে দেখা যায়নি তামিম ইকবালকে। পরে জানা গেল অসুস্থ অনুভব করায় সতর্কতামূলক হিসেবে তাকে আইসোলেশনে পাঠানো হয়েছে। রোববার তার করোনাভাইরাস পরীক্ষাও করা হবে।

শনিবার রাতের ম্যাচে তামিমের ফরচুন বরিশাল রোমাঞ্চে ভরা ম্যাচে ২ রানে হারায় বেক্সিমকো ঢাকাকে। নিশ্চিত করে প্লে অফ রাউন্ড।

আগে ব্যাট করে তৌহিদ হৃদয় আর আফিফ হোসেনের ব্যাটে ১৯৩ রান করে বরিশাল। তামিম আউট হন ১৭ বলে ১৯ রান করে। পরে নাঈম শেখ সেঞ্চুরি করলেও ঢাকা থামে ১৯১ রানে।  দলের এই জয় মাঠ থেকে দেখতে পারেননি অধিনায়ক তামিম। তিনি না থাকায় পুরোটা সময় অধিনায়কত্ব করেন মেহেদী হাসান মিরাজ।

তামিম পরে অডিওবার্তায় গণমাধ্যমকে জানিয়েছেন, দুর্বল অনুভব করার বিসিবির মেডিকেল ইউনিটকে অবহিত করেন তিনি। মেডিকেল বিভাগের পরামর্শেই মাঠ থেকে তাকে দ্রুত পাঠিয়ে দেওয়া হয় হোটেলে, ‘আমার কাল থেকেই একটু শরীর খাপার লাগছিল। আজ সকালে একটু ভাল মনে মনে হওয়ায় খেলতে নামি। ব্যাট করতে গিয়ে আউট হয়ে আসার পর আরও দুর্বল লাগা শুরু হয়। বিসিবির মেডিকেল ইউনিট আমাকে দেখেছেন। দেখে মনে করেছেন ওই সময় আমার ড্রেসিংরুমে থাকা ঠিক হবে না। তাই আমাকে আইসোলেশনে পাঠিয়ে দেওয়া হয়েছে।’

‘কাল আমার কিছু পরীক্ষা হবে। আশা করি সব ঠিক থাকলে এলিমিনিটের ম্যাচ খেলতে পারব।’

এবার বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ হচ্ছে জৈব সুরক্ষিত বলয়ে। হোটেল ও মাঠ ছাড়া ক্রিকেটার ও বলয়ে থাকা সংশ্লিষ্ট সাপোর্ট স্টাফদের আর কোথাও যাওয়ার উপায় নেই।

 

Comments