ধনবাড়িতে বিএনপির মেয়র প্রার্থীর ওপর হামলার অভিযোগ

টাঙ্গাইলের ধনবাড়িতে আগামী ১৬ জানুয়ারি দ্বিতীয় ধাপের পৌরসভা নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী এসএমএ সোবাহান এবং তার সমর্থকদের ওপর হামলার অভিযোগ উঠেছে।
হামলার অভিযোগে সোমবার বিকেলে টাঙ্গাইল প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন বিএনপির মেয়র প্রার্থী এসএমএ সোবাহান। ছবি: সংগৃহীত

টাঙ্গাইলের ধনবাড়িতে আগামী ১৬ জানুয়ারি দ্বিতীয় ধাপের পৌরসভা নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী এসএমএ সোবাহান এবং তার সমর্থকদের ওপর হামলার অভিযোগ উঠেছে।

আজ সোমবার বিকেলে মেয়র প্রার্থী সোবাহান টাঙ্গাইল প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এই অভিযোগ করেন।

সোবাহান অভিযোগ করেন, হামলায় তিনিসহ তার দশ সমর্থক আহত হয়েছেন। এ ছাড়া, হামলাকারীরা চার শতাধিক চেয়ার, দশটি মোটরসাইকেল ও একটি জিপ ভাঙচুর করেছে।

লিখিত বক্তব্যে বিএনপির মেয়র প্রার্থী জানান, রোববার সন্ধ্যায় ধনবাড়ির নওয়াব ইনস্টিটিউট প্রাঙ্গণে তিনি নির্বাচনের কেন্দ্র কমিটি গঠনের জন্য যান। এর একটু পরেই ৪০ থেকে ৫০ জন লোক নৌকার শ্লোগান দিয়ে দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে সেখানে হামলা চালায়। এ সময় লোহার রড ও লাঠি দিয়ে পিটিয়ে তাকে এবং তার কর্মী সমর্থকদের আহত করে হামলাকারীরা।

তিনি আরও জানান, এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে ধনবাড়ি থানা এবং উপজেলা নির্বাচন অফিসে লিখিত অভিযোগ দেওয়া হয়েছে।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন- জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফরহাদ ইকবাল, সহসভাপতি আতাউর রহমান জিন্নাহ, যুগ্ম সম্পাদক খন্দকার আনিসুর রহমান ও  খন্দকার রাশেদুল আলম, সাংগঠনিক সম্পাদক শফিকুর রহমান শফিক, দপ্তর সম্পাদক মির্জা শাহীন এবং জেলা যুবদলের আহ্বায়ক আশরাফ পাহেলী।

এ বিষয়ে জানতে চাইলে ধনবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা চাঁন মিয়া দ্য ডেইলি স্টারকে বলেন, ‘এ ঘটনায় বিএনপির মেয়র প্রার্থী অজ্ঞাতনামা হামলাকারীদের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দিয়েছেন। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।’

Comments

The Daily Star  | English
government changed office hours

Govt office hours 9am-3pm from Sunday to Tuesday

The government offices will be open from 9:00am to 3:00pm for the next three days -- from Sunday to Tuesday -- this week, Public Administration Minister Farhad Hossain said today

33m ago