শীর্ষ খবর

ফরিদপুরে ৬৮ ঘণ্টা পর পদ্মায় নিখোঁজ বাবুর্চির মরদেহ উদ্ধার

ফরিদপুরের চরভদ্রাসনে পদ্মা নদীতে নিখোঁজের ৬৮ ঘণ্টা পর বলগেটের বাবুর্চি আবু তালেবের (১৯) মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
স্টার অনলাইন গ্রাফিক্স

ফরিদপুরের চরভদ্রাসনে পদ্মা নদীতে নিখোঁজের ৬৮ ঘণ্টা পর বলগেটের বাবুর্চি আবু তালেবের (১৯) মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

আজ রোববার বিকেল সোয়া তিনটার দিকে চরভদ্রাসন উপজেলার গাজীরটেক ইউনিয়নের ভাঙ্গার মাথা এলাকায় নদীর পাড় থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

এর আগে, গত বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে আবু তালেব (১৯) নদীর পানিতে পড়ে যান। বালু লোড করে বলগেট ঘুরিয়ে রওনা হওয়ার সময় পা পিছলে পদ্মা নদীতে পড়ে যান তিনি। এরপর অনেক খোঁজাখুঁজি করেও তার কোনো সন্ধান পাওয়া যায়নি।

নিহত আবু তালেব বরগুনা সদর উপজেলার নলি চকগাছিয়া গ্রামের মো. বাদলের ছেলে। আবু তালেব গত বছর এইচএসসি পরীক্ষার্থী ছিলেন। করোনার কারণে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকায় তিনি ওই বলগেটে বাবুর্চি হিসেবে কাজ করতেন।

এলাকাবাসী ও পুলিশ জানায়, আবু তালেবের মামা শুকুর হাওলাদার আজ বিকেল তিনটার দিকে নদীর পানির মধ্যে চুল দেখতে পান। পরে তিনি চরভদ্রাসন থানাকে খবর দিলে পুলিশ এসে আবু তালেবের মরদেহ উদ্ধার করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চরভদ্রাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাকারিয়া হোসেন বলেন, ‘নিহতের মরদেহ উদ্ধার করে নৌ পুলিশের হাতে সোপর্দ করা হয়েছে। নৌ পুলিশ ময়নাতদন্তসহ এ ব্যাপারে যাবতীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করবে।’

 

Comments

The Daily Star  | English

Iran's President Raisi, foreign minister killed in helicopter crash

President Raisi, the foreign minister and all the passengers in the helicopter were killed in the crash, senior Iranian official told Reuters

3h ago