খেলা

কন্যা সন্তানের বাবা হলেন কোহলি

বাবা হয়েছেন ভারত ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি। সোমবার বিকেলে প্রথম সন্তানের জন্ম দিয়েছেন বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। সামাজিক যোগাযোগ মাধ্যমে বাবা হওয়ার খবর নিজেই জানিয়েছেন ভারতীয় অধিনায়ক। পাশাপাশি সবার প্রতি ভালোবাসা ও দোয়ার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেছেন এ তারকা।
ছবি: টুইটার

বাবা হয়েছেন ভারত ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি। সোমবার বিকেলে প্রথম সন্তানের জন্ম দিয়েছেন তার স্ত্রী বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। সামাজিক যোগাযোগ মাধ্যমে বাবা হওয়ার খবর নিজেই জানিয়েছেন ভারতীয় অধিনায়ক। পাশাপাশি সবার প্রতি ভালোবাসা ও দোয়ার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেছেন এ তারকা।

সামাজিক মাধ্যমে কোহলি লিখেছেন, 'অত্যন্ত আনন্দের সঙ্গে আপনাদের জানাচ্ছি যে, আজ বিকেলে কন্যা সন্তানের বাবা হয়েছি। ভালোবাসা, দোয়া ও শুভকামনার জন্য সবাইকে ধন্যবাদ। আনুশকা ও মেয়ে দুইজনই ভালো আছে। জীবনের এই নতুন অধ্যায় শুরু করতে পেরে নিজেদের খুব সৌভাগ্যবান মনে হচ্ছে। আশা করি, এই সময়ে আমাদের একান্তে থাকাকে সম্মান করবেন।'

ভারতীয় গণমাধ্যমের সংবাদ অনুযায়ী, বর্তমানে মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি রয়েছেন অভিনেত্রী আনুশকা। সেখানেই কন্যা সন্তানের জন্ম দেন এ বলিউড অভিনেত্রী।

সন্তান-সম্ভবা স্ত্রীর পাশে থাকতে বর্তমানে অস্ট্রেলিয়া সিরিজে খেলছেন কোহলি। ওয়ানডে, টি-টোয়েন্টি সিরিজের পর বোর্ডার-গাভাস্কার ট্রফির প্রথম টেস্টে খেলে সফরের মাঝপথে দেশ ছাড়েন ভারতীয় অধিনায়ক।

উল্লেখ্য, গত অগাস্টে সামাজিক যোগাযোগ মাধ্যমে আনুশকার অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানিয়েছিলেন কোহলি। অন্তঃসত্ত্বা স্ত্রীর সঙ্গে একটি ছবিও শেয়ার করেছিলেন তিনি। আর তার ক্যাপশনেই জানা গিয়েছিলেন যে জানুয়ারিতে তাদের সন্তান জন্ম নিতে যাচ্ছে।

Comments