খেলা

করোনাভাইরাসে আক্রান্ত পচেত্তিনো

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন প্যারিস সেন্ট জার্মেইর (পিএসজি) কোচ মাউরিসিও পচেত্তিনো। তাই বাধ্য হয়ে আইসোলেশনে থাকতে হচ্ছে তাকে। যে কারণে দলের পরবর্তী দুই ম্যাচে ডাগআউটে দাঁড়াতে পারবেন না তিনি।
ছবি: এএফপি

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন প্যারিস সেন্ট জার্মেইর (পিএসজি) কোচ মাউরিসিও পচেত্তিনো। তাই বাধ্য হয়ে আইসোলেশনে থাকতে হচ্ছে তাকে। ফলে দলের পরবর্তী দুই ম্যাচে ডাগআউটে দাঁড়াতে পারবেন না তিনি।

এক বিবৃতিতে পিএসজি জানায়, স্বাস্থ্য প্রটোকল মেনে বর্তমানে আইসোলেশনে আছেন পচেত্তিনো। তার জায়গায় অ্যাঙ্গার্সের বিপক্ষে দায়িত্ব পালন করবেন সহকারী কোচ হেসুস পেরেজ এবং মিগুয়েল ডি'আগস্টিনো। আর শুক্রবার (২২ জানুয়ারি) তাদের প্রতিপক্ষ মঁপেলিয়ার। সে ম্যাচও মিস করবেন আর্জেন্টাইন কোচ।

পিএসজিতে যোগ দিয়েছেন এখন পর্যন্ত দুই সপ্তাহও পার হয়নি পচেত্তিনোর। এরমধ্যেই অবশ্য শিরোপার মুখ দেখে ফেলেছেন এ কোচ। গত বুধবার মার্শেইকে হারিয়ে ফরাসি সুপার কাপ জিতে নেয় পিএসজি। যা পচেত্তিনোর কোচিং ক্যারিয়ারের প্রথম শিরোপাও বটে।

গত সপ্তাহে পিএসজির তিন খেলোয়াড় করোনাভাইরাসে আক্রান্ত হয়। ব্রাজিলিয়ান রাফিনহা, জার্মানির থিলো কেহলার ও ফরাসি তরুণ কলিন দাগবার কোভিড-১৯ পজিটিভ হওয়ার খবর নিশ্চিত করেছিল ক্লাবটি। সপ্তাহ না ঘুরতে এবার তাদের প্রধান কোচই আক্রান্ত হলেন এ ভাইরাসে।

টটেনহ্যাম হটস্পার থেকে ২০১৯ সালের নভেম্বরে বরখাস্ত হওয়ার পর মাঝের সময়ে কোচিংয়ের বাইরে ছিলেন পচেত্তিনো। পিএসজি থেকে টমাস টুখেল বরখাস্ত হওয়ার পর চলতি মাসের শুরুতে দলটির দায়িত্ব নেন এ আর্জেন্টাইন কোচ।

Comments

The Daily Star  | English
BSEC freezes BO accounts of Benazir, his family members

BSEC freezes BO accounts of Benazir, his family members

The Anti-Corruption Commission has recently requested the BSEC to freeze the BO accounts

1h ago