ইয়াবা বিক্রির সময় পুলিশের বরখাস্তকৃত এসআই আটক

সিলেটে ইয়াবা বিক্রি করতে গিয়ে চার সহযোগীসহ আর্মড পুলিশ ব্যাটালিয়নের বরখাস্তকৃত এক উপপরিদর্শককে (এসআই) আটক করেছে কোতোয়ালী থানা পুলিশ।
স্টার অনলাইন গ্রাফিক্স

সিলেটে ইয়াবা বিক্রি করতে গিয়ে চার সহযোগীসহ আর্মড পুলিশ ব্যাটালিয়নের বরখাস্তকৃত এক উপপরিদর্শককে (এসআই) আটক করেছে কোতোয়ালী থানা পুলিশ।

আজ সোমবার বিকেলে নগরীর সুবিদবাজার এলাকা থেকে তাদের আটক করা হয়। আটক রুকন উদ্দিন ভুঁইয়াকে ২০১৯ সালের ৩০ জানুয়ারি সিলেট আর্মড পুলিশ ব্যাটালিয়ন থেকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়।

সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপকমিশনার (গণমাধ্যম) বিএম আশরাফ উল্ল্যাহ তাহের বিষয়টি দ্য ডেইলি স্টারকে নিশ্চিত করেন।

তিনি বলেন, ‘ইয়াবা বিক্রির সময় সিলেটের কোতোয়ালী থানা পুলিশের একটি দল তাদের হাতেনাতে আটক করে। এ সময় তাদের কাছ থেকে ১৮২ পিস ইয়াবা ও নগদ ৮২ হাজার টাকা জব্দ করা হয়।’

তাদের বিরুদ্ধে পুলিশ মামলার প্রস্তুতি নিচ্ছে বলেও জানান তিনি।

আটককৃত অপর ব্যক্তিরা হলেন- রুকন উদ্দিনের সহযোগী রিমা বেগম, জসিম উদ্দিন, ফাহিম শাহরিয়ার ও ফরিদ আহমেদ।

এর আগে, ২০১৯ সালের ২৮ জানুয়ারি সিলেট নগরীর দাড়িয়াপাড়া এলাকার একটি বাসা থেকে শিশুদের ইয়াবা সেবন করিয়ে জোরপূর্বক পতিতাবৃত্তিতে বাধ্য করার অভিযোগে উপপরিদর্শক রুকন উদ্দিন ও তার সহযোগী রিমা বেগমকে গ্রেপ্তার করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। প্রাথমিক তদন্ত শেষে রুকন উদ্দিনকে একই বছরের ৩০ জানুয়ারি আর্মড পুলিশ ব্যাটালিয়ন থেকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়। পরে তিনি জামিনে মুক্তি পান।

Comments

The Daily Star  | English

Ex-public administration minister Farhad arrested

Former Public Administration minister Farhad Hossain was arrested from Dhaka's Eskaton area

3h ago