শীর্ষ খবর

মাদারীপুরে উল্টো পথে আসা বাসের চাপায় পথচারী নিহত

মাদারীপুরে উল্টো পথে আসা একটি বাসের চাপায় এক পথচারী নিহত হয়েছেন। আজ রোববার দুপুর ৩টার দিকে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে।
বিক্ষুব্ধ জনতা মহাসড়ক অবরোধ করে ওই বাসটিতে আগুন ধরিয়ে দেয়। ছবি: সংগৃহীত

মাদারীপুরে উল্টো পথে আসা একটি বাসের চাপায় এক পথচারী নিহত হয়েছেন। আজ রোববার দুপুর ৩টার দিকে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে।

ওই দুর্ঘটনার পরে বিক্ষুব্ধ জনতা মহাসড়ক অবরোধ করে ওই বাসে আগুন ধরিয়ে দেয়। পরে ফায়ার সার্ভিসের দুটি দল ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

ফারুক মুনশি (৩৯) রাজৈর উপজেলার বিদ্যানন্দী এলাকার জাফর মুনশির ছেলে। তিনি পেশায় একজন ব্যবসায়ী।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. কামরুল ইসলাম মিঞা বিষয়টি নিশ্চিত করে জানান, ‘দুর্ঘটনায় পথচারীর মৃত্যুর পর স্থানীয় কিছু ব্যক্তি বাসটিতে আগুন ধরিয়ে দেয়। বাসটি উল্টো পথে যাওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর বাসটির চালক ও তার সহকারী পালিয়ে গেছে। তাদের আটকে পুলিশের অভিযান অব্যাহত আছে।’

মাদারীপুর ফায়ার সার্ভিস স্টেশন কর্মকর্তা নুরু মোহাম্মদ শিকদার বলেন, ‘বাসে আগুন লাগার খবর পেয়ে আমরা দুটি ইউনিট নিয়ে ঘটনাস্থলে পৌঁছাই। ৩০ মিনিটের মধ্যে আগুন নিয়ন্ত্রণে আনি। আগুনে বাসটি ৩০ শতাংশ পুড়ে গেছে।’

স্থানীয় সূত্র জানায়, শহরের পুরাতন বাসস্ট্যান্ড থেকে তুরান পরিবহনের একটি বাস মহাসড়কের উল্টো পথ ধরে কালকিনি উপজেলার ভুলঘাটা যাচ্ছিল। দুপুর ৩টার দিকে বাসটি জেলা প্রশাসকের কার্যালয় অতিক্রম করার সময় ফারুক মুনশিকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। দুর্ঘটনার পরে স্থানীয় বিক্ষুব্ধরা বাসটি ভাঙচুর শুরু করে এবং আগুন দেয়। তবে, তার আগেই বাসের সব যাত্রী নেমে যান।

Comments