শীর্ষ খবর

কলারোয়ায় গৃহবধূ ও যুবকের মরদেহ উদ্ধারের ঘটনায় আটক ২

সাতক্ষীরার কলারোয়ায় একই দড়িতে ঝুলন্ত গৃহবধূ ও যুবকের মরদেহ উদ্ধারের ঘটনায় দুজনকে আটক করেছে পুলিশ।
স্টার অনলাইন গ্রাফিক্স

সাতক্ষীরার কলারোয়ায় একই দড়িতে ঝুলন্ত গৃহবধূ ও যুবকের মরদেহ উদ্ধারের ঘটনায় দুজনকে আটক করেছে পুলিশ।

আজ সোমবার কলারোয়া থানায় দুপুর ১২টার দিকে সংবাদ সম্মেলনে সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাহ উদ্দিন এ তথ্য জানান।

সংবাদ সম্মেলনে তিনি জানান, অভিযুক্ত শেখ আহসান স্ত্রী ফাতেমা বেগম ও করিম পাড়কে হত্যার পর তাদের গাছে ঝুলিয়ে আত্মহত্যা বলে প্রচার করে।

অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাউদ্দিন আরও জানান, অভিযুক্ত স্বামী ও তার ছোট ভাইয়ের সহযোগিতায় প্রথমে দুইজনকে রড দিয়ে মাথায় আঘাত করে। এতে তারা জ্ঞান হারিয়ে ফেলে। পরে তাদের শ্বাসরোধ করে হত্যা করা হয়। পরে নিহত ফাতেমার গায়ে ব্যবহৃত কালো রঙের ওড়না ও অভিযুক্তদের ব্যবহৃত কালো রঙের গামছা দিয়ে বেঁধে দুজনকে আম গাছে ঝুলিয়ে রাখে। 

তিনি জানান, আজ সকাল নয়টার দিকে পৌর সদরের শ্রীপতিপুর গ্রামের নিহতের বাড়ি সংলগ্ন পাঁচিলের পাশ থেকে হত্যায় ব্যবহৃত রড উদ্ধার করেছে পুলিশ। দুপুরে  গ্রেপ্তার দুজনের জবানবন্দির জন্য আদালতে পাঠানো হয়েছে।

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর খাইরুল ইসলাম জানান, এ ঘটনায় রোববার রাতেই নিহত করিম পাড়ের বাবা জয়নাল পাড় কলারোয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করে। পুলিশ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে রাতেই নিহত গৃহবধূর স্বামী শেখ আহসান ও তার দেবর শেখ আসাদকে গ্রেপ্তার করে।

আরও পড়ুন:

Comments

The Daily Star  | English

Trees are Dhaka’s saviours

Things seem dire as people brace for the imminent fight against heat waves and air pollution.

6h ago