রাজধানীর রামপুরায় বাসচাপায় এক কিশোর নিহত

রাজধানীর রামপুরা কাঁচাবাজারের সামনে বাসের চাপায় এক কিশোর নিহত হয়েছে। নিহত নাজমুল হোসেন (১৭) বাসের হেলপার ছিল।
accident_15.jpg
স্টার অনলাইন গ্রাফিক্স

রাজধানীর রামপুরা কাঁচাবাজারের সামনে বাসের চাপায় এক কিশোর নিহত হয়েছে। নিহত নাজমুল হোসেন (১৭) বাসের হেলপার ছিল।

আজ মঙ্গলবার বিকাল ৪টার দিকে এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় নাজমুলকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক সন্ধ্যা ৬টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

নিহত নাজমুলকে হাসপাতালে নিয়ে যাওয়া সিএনজি আটোরিকশার চালক আব্দুল জলিল জানান, রামপুরা কাঁচাবাজারের সামনে একইদিক থেকে আসা হামিম পরিবহন ও রাইদা পরিবহনের মাঝ দিয়ে রাস্তা পার হচ্ছিল নাজমুল। তখন রাইদা পরিবহনের বাসটি তাকে চাপা দেয়।

আব্দুল জলিল বলেন, ‘গুরুতর আহত অবস্থায় নাজমুলকে আমার সিএনজিযোগে প্রথমে খিদমাহ হাসপাতালে নিয়ে যাই। সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।’

নিহত নাজমুলের মামা মো. আল-আমিন জানান, নাজমুলের বাড়ি কিশোরগঞ্জ জেলার ইটনা উপজেলার উজারপাড় গ্রামে। বাবার নাম মো. শমসের আলী। দুই ভাই দুই বোনের মধ্যে নাজমুল ছিল দ্বিতীয়। বর্তমানে সে সায়দাবাদ হুজুরবাড়ি এলাকায় থাকতো। পাঁচ বছরের বেশী সময় ধরে সে বাসের হেলপারি করতো। বর্তমানে নাজমুল রাইদা পরিবহনের হেলপার ছিল।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

Comments

The Daily Star  | English
3rd tranche of IMF loan

IMF lowers Bangladesh’s economic growth forecast

Bangladesh economy to grow 5.7% in FY24, the lender says

24m ago