মাদক মামলায় মা-ছেলের ১০ বছরের কারাদণ্ড

ব্রাহ্মণবাড়িয়ায় মাদক মামলায় দুই জনকে ১০ বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত। বুধবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া জেলার অতিরিক্ত দায়রা জজ প্রথম আদালতের হাকিম সাবেরা সুলতানা খানম এ রায় দেন বলে নিশ্চিত করেছেন আদালতের পরিদর্শক কাজী দিদারুল আলম।
প্রতীকী ছবি

ব্রাহ্মণবাড়িয়ায় মাদক মামলায় দুই জনকে ১০ বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত। বুধবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া জেলার অতিরিক্ত দায়রা জজ প্রথম আদালতের হাকিম সাবেরা সুলতানা খানম এ রায় দেন বলে নিশ্চিত করেছেন আদালতের পরিদর্শক কাজী দিদারুল আলম।

সাজাপ্রাপ্তরা হলেন, ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার ঝর্ণা বেগম (৫০) ও তার ছেলে সুমন (২৪)।

মামলা সূত্রে জানা যায়, ২০১৭ সালের ৮ নভেম্বর বাঞ্ছারামপুর উপজেলার মরিচাকান্দি গ্রামে র‌্যাব- ১৪, ভৈরব ক্যাম্পের সদস্যরা অভিযান চালিয়ে ৪০ হাজার ৫০০ পিস ইয়াবাসহ তাদেরকে আটক করে।

পরে তাদের দেওয়া তথ্যে মাদক পরিবহনে ব্যবহৃত দুটি স্পিডবোট আটক করা হয়। সেসময় ফরিদ মিয়া ও সবুজ মিয়া নামের আরও দুজনকেও আটক করা হয়।

পরে মামলার তদন্তকারী কর্মকর্তা এই মামলার সঙ্গে সবুজ মিয়ার সংশ্লিষ্টতা না পাওয়ায় তার নাম বাদ দিয়ে বাকি তিনজনের নামে আদালতে অভিযোগপত্র দেন।

রাষ্ট্রপক্ষের আইনজীবী (এপিপি) শরীফ হোসেন জানান, আসামি ঝর্ণা বেগম ও সুমন মিয়া জামিনে বের হন। মামলায় রায় ঘোষণার দিন সুমন উপস্থিত হলেও তার মা পলাতক ছিলেন।

মামলার অভিযোগপত্রে আরেক আসামি ফরিদ মিয়ার কোন সংশ্লিষ্টতা না থাকায় তাকে বেকসুর খালাস দেয়া হয়েছে বলেও জানান তিনি।

Comments

The Daily Star  | English

Cyclone Remal completes crossing coast, now lies over Khulna’s Koyra

It will weaken into cyclonic storm within 2-3 hours, says BMD

1h ago