ভালোবাসা দিবসে ১৫ নাটকে আফরান নিশো

টেলিভিশন ও ইউটিউব চ্যানেলে প্রচারিত নাটকগুলোতে ঘুরে ফিরে এখন পরিচিত কয়েকজনের মুখ দেখা যায় নিয়মিত। নাটকের প্রযোজনা সংস্থা ও টেলিভিশন চ্যানেলগুলো বলছে, দর্শক চাহিদার কারণে একই মুখ নিয়ে বেশি বেশি নাটক নির্মাণ করা হচ্ছে।
Nisho.jpg
আফরান নিশো। স্টার ফাইল ফটো

টেলিভিশন ও ইউটিউব চ্যানেলে প্রচারিত নাটকগুলোতে ঘুরে ফিরে এখন পরিচিত কয়েকজনের মুখ দেখা যায় নিয়মিত। নাটকের প্রযোজনা সংস্থা ও টেলিভিশন চ্যানেলগুলো বলছে, দর্শক চাহিদার কারণে একই মুখ নিয়ে বেশি বেশি নাটক নির্মাণ করা হচ্ছে।

এবারের ভালোবাসা দিবসে আফরান নিশো অভিনীত ১৫টি নাটক প্রচারিত হবে বিভিন্ন টেলিভিশন ও ইউটিউব চ্যানেলে। সেই নাটকগুলো নিয়েই এবারের আয়োজন।

মিজানুর রহমান আরিয়ান ভালোবাসা দিবসের জন্য নির্মাণ করেছেন ‘কাজল রেখা’ নাটকটি। এতে অভিনয় করেছেন আফরান নিশো ও মেহজাবিন। নাটকটি ভালোবাসা দিবসে সিএমভি নামের একটি ইউটিউব চ্যানেলে প্রচারিত হবে।

আফরান নিশো ও মেহজাবিনকে নিয়ে তিনটি নাটক নির্মাণ করেছেন মাহমুদুর রহমান হিমি। নাটকগুলো হলো ‘সিদ্ধান্ত’, ‘আন এক্সপেক্টেড মোমেন্ট’ এবং ‘মেরুন’।

আফরান নিশো অভিনীত ‘বিলোপ’ নামের নাটক পরিচালনা করেছেন মারুফ হোসেন সজীব। নাটকটি ১৪ ফেব্রুয়ারি সন্ধ্যা ৬টায় আরটিভিতে প্রচারিত হবে।

ভিকি জাহেদ পরিচালিত ‘মাজনু’ নামের একটি নাটক ভালেবাসা দিবস উপলক্ষে লাইভ টেকনোলজিস ইউটিউব চ্যানেলে প্রচারিত হবে। একই পরিচালকের ‘ভুলজন্ম’ আরটিভিতে প্রচারিত হবে। এ ছাড়া, ‘ছন্দপতন’ নামের আরেকটি নাটক প্রচারিত হবে। সবগুলো নাটকে অভিনয় করেছেন আফরান নিশো।

ভালোবাসা দিবসে ‘নৈব নৈব চ’ নাটকে দেখা যাবে আফরান নিশোকে। রাফাত মজুমদার রিংকুর পরিচালনায় নাটকটি এনটিভিতে প্রচারিত হবে।

কাজল আরেফিন অমি পরিচালিত ‘লতা অডিও’ নামের আরেকটি নাটকে অভিনয় করেছেন আফরান নিশো। এটি ভালোবাসা দিবস উপলক্ষে গতকাল মোশন রকের ইউটিউব চ্যানেলে প্রচার হয়েছে।

মাসুম শাহরিয়ার পরিচালিত আফরান নিশো অভিনীত ‘ভুলতে পারি না’ নাটকটি ভালোবাসা দিবস উপলক্ষে দীপ্ত টেলিভিশনে প্রচারিত হবে।

মেহেদী হাসান জনির পরিচালনায় ‘দেবদাস ২.০’ নাটকটি আজ শনিবার রাত ১০টায় একটি ইউটিউব চ্যানেলে প্রচারিত হবে। এতে নিশোর বিপরীতে অভিনয় করেছেন সাবিলা নূর।

‘আবার ভালোবাসার সাধ জাগে’ নাটকটি পরিচালনা করেছেন তুহিন হোসেন। নাটকটি ভালোবাসা দিবসে একটি ইউটিউব চ্যানেলে দেখা যাবে। নাটকে জুটি হয়েছেন নিশো-মেহজাবিন।

আফরান নিশো অভিনীত ‘গোলমরিচ’ নাটকটি পরিচালনা করেছেন রুবেল হাসান। ভালোবাসা দিবস উপলক্ষে এটি প্রচারিত হবে।

মহিদুল মহিম পরিচালিত ‘বান্টি বানু’ নাটকে অভিনয় করেছেন আফরান নিশো ও মেহজাবিন। নাটকটি সিএমভির ইউটিউব চ্যানেলে প্রচারিত হবে।

Comments

The Daily Star  | English

One month of interim govt: Yunus navigating thru high hopes

A month ago, as Bangladesh teetered on the brink of chaos after the downfall of Sheikh Hasina, Nobel Laureate Muhammad Yunus returned home to steer the nation through political turbulences.

7h ago