চাঁপাইনবাবগঞ্জে সড়ক দুর্ঘটনায় ২ শিক্ষার্থী নিহত

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলায় ট্রাকের ধাক্কায় বাইসাইকেল আরোহী দুই শিক্ষার্থী নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার সকালে মহানন্দা সেতুর উপর এ দুর্ঘটনা ঘটে।
স্টার অনলাইন গ্রাফিক্স

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলায় ট্রাকের ধাক্কায় বাইসাইকেল আরোহী দুই শিক্ষার্থী নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার সকালে মহানন্দা সেতুর উপর এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার আরামবাগ মহল্লার মোস্তাফিজুর রহমান (২০) ও মিল্কি মহল্লার মিনারুল ইসলাম (২০)। তারা চাঁপাইনবাবগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউটের শিক্ষার্থী ছিলেন।

চাঁপাইনবাবগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফ্ফর হোসেন জানান, সকাল সোয়া ১১টার দিকে চাঁপাইনবাবগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউটের দুই শিক্ষার্থী ইনস্টিটিউট থেকে বাইসাইকেলে বাড়ি ফিরছিল। এ সময় শিবগঞ্জ থেকে ছেড়ে আসা একটি ট্রাক পেছন থেকে ধাক্কা দিলে তারা গুরুতর আহত হন।

তিনি আরও জানান, স্থানীয়রা আহত দুই শিক্ষার্থীকে উদ্ধার করে সদর হাসপাতাল নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় পুলিশ ঘাতক ট্রাকটিকে আটক করলেও এর চালক পালিয়ে গেছে বলে জানান ওসি।

Comments

The Daily Star  | English

One month of interim govt: Yunus navigating thru high hopes

A month ago, as Bangladesh teetered on the brink of chaos after the downfall of Sheikh Hasina, Nobel Laureate Muhammad Yunus returned home to steer the nation through political turbulences.

8h ago