শীর্ষ খবর

মাদক চোরাকারবারি সন্দেহে বিজিবির ধাওয়ায় মোটরসাইকেল আরোহী নিহত

দিনাজপুরের হাকিমপুর উপজেলায় মাদক চোরাকারবারি সন্দেহে বিজিবির ধাওয়ায় মোটরসাইকেলের এক আরোহী নিহত হয়েছেন।
মিরপুরে নির্মাণাধীন ভবন থেকে পড়ে ২ শ্রমিকের মৃত্যু
প্রতীকী ছবি। স্টার ডিজিটাল গ্রাফিক্স

দিনাজপুরের হাকিমপুর উপজেলায় মাদক চোরাকারবারি সন্দেহে বিজিবির ধাওয়ায় মোটরসাইকেলের এক আরোহী নিহত হয়েছেন।

নিহত মো. আসাদুজ্জামান সাবু মিয়া (৩৭) ঘোড়াঘাট উপজেলার রামকৃষ্ণপুর গ্রামের মৃত আকবর আলীর ছেলে। পরিবারের দাবি, সাবু একজন মাছ ব্যবসায়ী ছিলেন।

হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ জানান, আজ মঙ্গলবার দুপুরে সাবু মোটরসাইকেলে করে হাকিমপুর উপজেলা থেকে ঘোড়াঘাটের দিকে যাচ্ছিলেন। খবর পেয়ে ওই এলাকায় অবস্থান নেন বিজিবি সদস্যরা। সাবু বোয়ালদার গ্রামে পৌঁছানোর পর বিজিবি সদস্যরা তাকে থামানোর ইঙ্গিত দেন। এসময় সাবু চলে যেতে থাকলে একজন বিজিবি সদস্য তাকে ধাওয়া করেন। একপর্যায়ে সাবু নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি গাছে ধাক্কা লেগে গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে হাকিমপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে তিনি মারা যান।

নিহত সাবুর মরদেহ দেখতে হাসপাতালে গিয়েছিলেন বলে জানান ওসি।

বোয়ালদার এলাকার বিজিবি সদস্য মো. খালিদের দাবি, সাবু একজন মাদক চোরাকারবারি। তার কাছ থেকে ১৮ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে।

তবে সাবুর স্ত্রী জেসমিন বেগম দ্য ডেইলি স্টারকে জানান, তার স্বামী একজন মাছ ব্যবসায়ী এবং তিনি মাদক চোরাকারবারে জড়িত ছিলেন না।

স্বামী নিহত হওয়ার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে বিচার দাবি করেছেন তিনি।

Comments

The Daily Star  | English

How the Sundarbans repeatedly saves Bangladesh from cyclones

In today's Star Explains, we take a look into how this mangrove forest has repeatedly helped reduce the severity of cyclones in Bangladesh

17m ago