জমি নিয়ে বিরোধ, হাতুড়ি পেটায় জখম পুলিশ পরিদর্শক

রাজধানীর মোহাম্মদপুর বসিলায় জমি নিয়ে বিরোধের জেরে পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) পরিদর্শক গাজী মিজানুর রহমান ও তার কেয়ারটেকারকে হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করেছে দুর্বৃত্তরা।

রাজধানীর মোহাম্মদপুর বসিলায় জমি নিয়ে বিরোধের জেরে পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) পরিদর্শক গাজী মিজানুর রহমান ও তার কেয়ারটেকারকে হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করেছে দুর্বৃত্তরা।

আজ রোববার দুপুর দেড়টার দিকে মোহাম্মদপুরের বসিলা গার্ডেন সিটিতে এই ঘটনা ঘটে। আহত অবস্থায় তাদের দুজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

আহত পরিদর্শক মিজানুর রহমান নারায়ণগঞ্জ জেলা সিআইডিতে কর্মরত। মোহাম্মদপুর গার্ডেন সিটিতে তিনি থাকেন। তার কেয়ারটেকারের নাম গোলাম মোস্তফা।

তিনি জানান, কয়েক দিনের ছুটিতে তিনি বাসায় ছিলেন। গার্ডেন সিটিতে তার পাঁচ কাঠা জমি আছে। আজ সেখানে সীমানা পিলার লাগানোর কাজ চলছিল। কেয়ারটেকার মোস্তফা সেই কাজের তদারকি করছিলেন।

দুপুরে তিনি মোটরসাইকেল নিয়ে সেখানে গেলে স্থানীয় আমিন-মমিন হাউজিং গ্রুপের শাহ আলম ও জামিলসহ সাত থেকে আট জন তাদের উপর হাতুড়ি দিয়ে হামলা চালায় বলে জানান তিনি।

তিনি আরও জানান, হামলাকারীদের কাছে দেশীয় অস্ত্র ছিল। তারা মাথায় ও পায়ে হাতুড়ি দিয়ে আঘাত করেছে। কেয়ারটেকার মোস্তফাকেও মাথায় হাতুড়ি দিয়ে আঘাত করা হয়েছে।

তিনি আরও জানান, খবর পেয়ে তার আত্মীয়-স্বজন সেখান থেকে তাকে স্থানীয় হাসপাতালে নিয়ে যান। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাড়ির ইনচার্জ পরিদশর্ক মো. বাচ্চু মিয়া জানান, আহত অবস্থায় বিকেল চারটার দিকে তাদের দুজনকে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়েছে। পরে তাদেরকে নিউরো-সার্জারি বিভাগে চিকিৎসা দেওয়া হয়।

পরিদর্শক মিজানুরের মাথায় ২৬টি সেলাই করা হয়েছে বলে জানান তিনি।

মোহাম্মাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল লতিফ জানান, ঘটনাটি আমি শুনেছি। তবে কী কারণে এই ঘটনা ঘটেছে তা জানার চেষ্টা চলছে।

Comments

The Daily Star  | English

India to start e-medical visa facility for Bangladeshis: Modi

"India will start e-medical visa facility for people coming from Bangladesh to India for medical treatment"

35m ago