হরতালে চলবে বাস-মিনিবাস: ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতি

হেফাজতে ইসলামের ডাকা আগামীকাল রোববারের হরতালের মধ্যেও ঢাকা শহর ও শহরতলী রুটে বাস-মিনিবাস চলাচল করবে বলে জানিয়েছে ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতি।
Gabtoli
গাবতলী বাস টার্মিনাল এলাকা। ছবি: স্টার ফাইল ফটো

হেফাজতে ইসলামের ডাকা আগামীকাল রোববারের হরতালের মধ্যেও ঢাকা শহর ও শহরতলী রুটে বাস-মিনিবাস চলাচল করবে বলে জানিয়েছে ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতি।

সমিতির এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, আজ দুপুর ১২টায় হরতালে বাস-মিনিবাস চলাচলের বিষয়ে ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতির কার্যালয়ে অনুষ্ঠিত এক জরুরি সভায় এ সিদ্ধান্ত হয়।

সভায় সভাপতিত্ব করেন ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতির সাধারণ সম্পাদক খন্দকার এনায়েত উল্যাহ।

এসময় উপস্থিত ছিলেন, ফুলবাড়িয়া বাস টার্মিনাল মালিক সমিতি, সায়দাবাদ আন্তজেলা ও নগর বাস টার্মিনাল মালিক সমিতি এবং মহাখালী বাস টার্মিনাল সড়ক পরিবহন মালিক সমিতির নেতৃবৃন্দ।

মালিক সমিতির নেতারা বলেন, আমরা পরিবহন ব্যবসায়ী। হরতাল হলে আমরা ব্যবসায়িকভাবে ক্ষতিগ্রস্ত হবো। এভাবে হরতাল ডেকে জনদূর্ভোগ সৃষ্টি করার চেষ্টা কোনোভাবেই সমর্থনযোগ্য নয়।

সভায় আরও সিদ্ধান্ত নেওয়া হয়েছে, যাত্রী পাওয়া সাপেক্ষে আন্তজেলা রুটেও গাড়ি চলাচল করবে।

গাড়ি চলাচলের সময় যাতে কোনো ধরনের বাধার মুখে পড়তে না হয় সেজন্য নিরাপত্তা ব্যবস্থা জোরদার করতে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর প্রতি অনুরোধ জানানো হয় সমিতির পক্ষ থেকে।

Comments

The Daily Star  | English

Dhaka Wasa hikes water prices by 10pc from July

Wasa's respected customers are hereby informed that the prices were adjusted due to inflation according to section 22 of the Wasa Act 1996

1h ago