খেলা

লিভারপুলের বিপক্ষে নামার আগে আরেক দুঃসংবাদ পেল রিয়াল

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন রাফায়েল ভারানে।
varane
ছবি: টুইটার

চোটের কারণে লম্বা সময় ধরে নেই এডেন হ্যাজার্ড ও দানি কারভাহাল। সেই তালিকায় পরে যোগ হয় সার্জিও রামোসের নাম। এবারে আরেকটি দুঃসংবাদ পেল রিয়াল মাদ্রিদ। করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন রাফায়েল ভারানে। অবধারিতভাবেই উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে লিভারপুলের বিপক্ষে খেলা হচ্ছে না তার।

মঙ্গলবার স্প্যানিশ লা লিগার শিরোপাধারীরা এক বিবৃতিতে ভারানের করোনা পজিটিভ হওয়ার বিষয়টি নিশ্চিত করেছে। ফরাসি এই ডিফেন্ডার ইতোমধ্যে আইসোলেশনে গেছেন। পাশাপাশি তিনি চিকিৎসকদের পরামর্শ মেনে চলছেন।

রিয়ালের কোচ জিনেদিন জিদানের দুর্ভাবনা বহুগুণে বাড়িয়ে দিয়েছেন ২৭ বছর বয়সী ভারানে। কারণ, রামোস না থাকায় এমনিতেই সেন্টার-ব্যাকের স্বল্পতা ছিল তাদের। এই পজিশনে রিয়ালের মাত্র দুজন পুরো ফিট খেলোয়াড় আছেন। তারা হলেন নাচো ফার্নান্দেজ ও এদার মিলিতাও।

এখন পর্যন্ত লস ব্লাঙ্কোসদের ষষ্ঠ খেলোয়াড় হিসেবে করোনার সংক্রমণ হয়েছে ভারানের শরীরে। এর আগে পজিটিভ হয়েছিলেন মিলিতাও, হ্যাজার্ড, কাসেমিরো, নাচো ও লুকা ইয়োভিচ। পরবর্তীতে সবার নেগেটিভ ফল আসে।

এদিন চ্যাম্পিয়ন্স লিগের শেষ আটের প্রথম লেগে লিভারপুলকে আতিথ্য দেবে রিয়াল। আলফ্রেদ্রো দি স্তেফানো স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত একটায়। এটা ছাড়াও আরও দুটি গুরুত্বপূর্ণ লড়াইয়ে ভারানেকে পাবে না রিয়াল।

আগামী ১১ এপ্রিল লা লিগায় চিরপ্রতিদ্বন্দ্বী বার্সাকে মোকাবিলা করবে রিয়াল। চার দিন পর চ্যাম্পিয়ন্স লিগের ফিরতি লেগে স্পেনের সফলতম ক্লাবটির প্রতিপক্ষ লিভারপুল। প্রতিটিতেই ভারানে থাকবেন দর্শক হয়ে।

Comments