দ্রাবিড়কে সত্যিই একবার রাগতে দেখেছিলেন শেবাগ

একটি বাণিজ্যিক বিজ্ঞাপনে ‘ইন্দিরানগর কা গুন্ডা’ চরিত্রে বেশ সাড়া ফেলেছেন দ্রাবিড়। ট্রাফিক জ্যামে আটকে কারো গাড়ি ব্যাট দিয়ে ভাংচুর করছেন, চিৎকার করছেন। দ্রাবিড়ের দারুণ অভিনয়ে বিজ্ঞাপনটি হয়েছে প্রাণবন্ত।
Virender Sehwag Rahul Dravid
এএফপি (ফাইল ছবি)

রাহুল দ্রাবিড়ের মাথা সব সময় বরফ শীতল। খেলোয়াড়ি জীবনে শত স্লেজিংয়েও কখনো কোন বোলার তাকে রাগাতে পারেননি। জীবন যাপনেও রাহুলের ব্যক্তিত্ব এরকমই ঠান্ডা মেজাজের। সেই দ্রাবিড়ের মিথ্যা মিথ্যা রাগের একটি ভিডিও সম্প্রতি হয়েছে ভাইরাল।

একটি বাণিজ্যিক বিজ্ঞাপনে  ‘ইন্দিরানগর কা গুন্ডা’ চরিত্রে বেশ সাড়া ফেলেছেন দ্রাবিড়। ট্রাফিক জ্যামে আটকে কারো গাড়ি ব্যাট দিয়ে ভাংচুর করছেন, চিৎকার করছেন। দ্রাবিড়ের দারুণ অভিনয়ে বিজ্ঞাপনটি হয়েছে প্রাণবন্ত।

এরপরই অনেকের কৌতূহল এমন বরফ-শীতল মানুষটা কি আসলে কখনো রাগারাগি করেছেন? তার সতীর্থ বীরেন্দ্রর শেবাগ মেটালেন একটি কৌতূহল। ক্রিকেট ওয়েবসাইট ক্রিকবাজকে জানালেন, খেলার মাঠে আরেক সতীর্থ মহেন্দ্র সিং ধোনির উপর একবার দ্রাবিড়কে রাগতে দেখেছিলেন তিনি,  ‘আমি রাহুলকে রাগ করতে দেখেছি। আমরা তখন পাকিস্তানে খেলতে গিয়েছি। এমএস ধোনি দলে নতুন এসেছে। এক ম্যাচে সে শট মেরে পয়েন্ট ক্যাচ দিল। দ্রাবিড় তখন ধোনির উপর প্রচণ্ড রেগে যায়, খুব জোরে বলেছিল, “এরকম তুমি খেল? খেলা শেষ করা উচিত তোমার।” দ্রাবিড়কে রাগতে দেখে চমকে গিয়েছিলাম আমি।’

শেবাগ জানান, দ্রাবিড়ের এমন রাগে কাবু হয়ে পরের ইনিংসে গুটিয়ে গিয়েছিলেন ধোনি, ‘পরের ইনিংসে দেখলাম। সে (ধোনি) খুব বেশি শট খেলছে না। আমি ওকে জিজ্ঞেস করলাম, “কি ঘটনা?” সে বলল, “রাহুল ভাইয়ের ধমক খেতে চাই না আর, ঠিকমতো খেলাটা শেষ করি।”’

Comments

The Daily Star  | English

Ex-public administration minister Farhad arrested

Former Public Administration minister Farhad Hossain was arrested from Dhaka's Eskaton area

2h ago