ফেনীতে বিদেশি পিস্তল-গুলি, মাদক উদ্ধার, গ্রেপ্তার ২

ফেনীতে দুটি পৃথক অভিযানে একটি বিদেশি পিস্তল ও তিনটি গুলিসহ একজনকে এবং ২৫ বোতল ফেনসিডিলসহ অপর একজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব।
স্টার অনলাইন গ্রাফিক্স

ফেনীতে দুটি পৃথক অভিযানে একটি বিদেশি পিস্তল ও তিনটি গুলিসহ একজনকে এবং ২৫ বোতল ফেনসিডিলসহ অপর একজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

গ্রেপ্তারকৃতরা হলেন— ফেনী সদর উপজেলার ফরহাদ নগর ইউনিয়নের নৈরাজপুর গ্রামের মো. শাফায়েত উল্যাহ (২৫) ও কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার মো. রিয়াদ (২০)।

স্থানীয় সূত্র জানিয়েছে, গতকাল সোমবার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী সদর উপজেলার মধ্যম রামপুর এলাকা থেকে শাফায়েত উল্যাকে এবং সদর উপজেলার মোহাম্মদ আলী বাজার এলাকা থেকে মো. রিয়াদকে গ্রেপ্তার করা হয়।

তাদের বিরুদ্ধে ফেনী সদর মডেল থানায় অস্ত্র ও মাদকদ্রব্য আইনে পৃথক মামলা দায়ের ও তাদেরকে পুলিশে সোপর্দ করা হয়েছে।

র‌্যাব গণমাধ্যমকে জানিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল সোমবার রাত ১০টার দিকে র্যা ব-৭ ফেনী ক্যাম্পের একটি দল ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী সদর উপজেলার মধ্যম রামপুর এলাকায় অভিযানে যায়। সেসময় র‌্যাব সদস্যদের দেখামাত্রই মো. শাখাওয়াত ঊল্যাহ (২৫) নামে এক ব্যক্তি দৌড়ে পালানোর চেষ্টা করেন। তাকে ধাওয়া করে আটকের পর তল্লাশি করে তার কাছে একটি বিদেশি পিস্তল ও তিনটি গুলি উদ্ধার করা হয়।

এ ঘটনায় তার বিরুদ্ধে ফেনী মডেল থানায় অস্ত্র আইনে মামলা দায়ের ও তাকে পুলিশে সোপর্দ করা হয়েছে।

অপর দিকে, গত রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী সদর উপজেলার মোহাম্মদ আলী বাজার এলাকা থেকে ২৫ বোতল ফেনসিডিলসহ মো. রিয়াদ (২০) নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে।

তার বিরুদ্ধে ফেনী মডেল থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের ও তাকে পুলিশে সোপর্দ করা হয়েছে।

র‌্যাব-৭, ফেনী ক্যাম্পের কোম্পানি কমান্ডার ও অতিরিক্ত পুলিশ সুপার মো. মাহফুজুর রহমান এ তথ্য দ্য ডেইলি স্টারকে নিশ্চিত করেছেন।

Comments

The Daily Star  | English

Ex-public administration minister Farhad arrested

Former Public Administration minister Farhad Hossain was arrested from Dhaka's Eskaton area

3h ago