এবার রাজশাহীতে নূরের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা

ধর্মীয় অনুভূতিতে আঘাত দেওয়ার অভিযোগে ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নূরের বিরুদ্ধে এবার রাজশাহীতে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে। আজ বুধবার সকাল সাড়ে ১১টায় রাজশাহী মহানগর যুবলীগের যুগ্ম সম্পাদক তরিদ আল মাকসুদ রনি বাদী হয়ে বোয়ালিয়া মডেল থানায় মামলাটি দায়ের করেন।
ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নূর। ছবি: সংগৃহীত

ধর্মীয় অনুভূতিতে আঘাত দেওয়ার অভিযোগে ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নূরের বিরুদ্ধে এবার রাজশাহীতে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে। আজ বুধবার সকাল সাড়ে ১১টায় রাজশাহী মহানগর যুবলীগের যুগ্ম সম্পাদক তরিদ আল মাকসুদ রনি বাদী হয়ে বোয়ালিয়া মডেল থানায় মামলাটি দায়ের করেন।

বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র র্বমণ দ্য ডেইলি স্টারকে তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘মামলাটি গ্রহণ করা হয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

মামলার এজহারে বলা হয়েছে, নূর তার নিজস্ব ফেসবুক আইডি থেকে আওয়ামী লীগ নেতাকর্মী ও সমর্থকদের ধর্মীয় অনুভূতিতে আঘাত করেছেন। শুধু তাই নয়, বিভিন্ন সময় তিনি বর্তমান সরকার ও আওয়ামী লীগের নেতাকর্মীদের নামে মিথ্যা, বানোয়াট ও মানহানিকর মন্তব্য করছেন। এ ছাড়া, তিনি তার বক্তব্যের মধ্য দিয়ে বিভিন্ন সম্প্রদায়ের মধ্যে শত্রুতা সৃষ্টি ও আইন-শৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটানোর অপচেষ্টা চালিয়ে যাচ্ছেন।

এর আগে, ধর্মীয় অনুভূতিতে আঘাত আনার অভিযোগে গতকাল চট্টগ্রামে এবং ১৮ এপ্রিল রাজধানীর শাহবাগ ও পল্টন থানায় নূরের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে আরও তিনটি মামলা দায়ের হয়।

আরও পড়ুন

চট্টগ্রামে নূরের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা

নূরের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে আরও এক মামলা

নূরের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা

Comments