সিরাজগঞ্জ

বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কে দুর্ঘটনায় নিহত ৩

সিরাজগঞ্জের বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের মহিশলুটি এলাকায় পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। এসব ঘটনায় আহত হয়েছের আরও প্রায় ৫ জন।
Road Accident
স্টার অনলাইন গ্রাফিক্স

সিরাজগঞ্জের বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের মহিশলুটি এলাকায় পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। এসব ঘটনায় আহত হয়েছের আরও প্রায় ৫ জন।

নিহতরা হলেন- উল্লাপাড়া উপজেলার পাগলা মধ্যপাড়া এলাকার ছলিম উদ্দনের ছেলে মো. শাহিন হাসান (৪৪), সলঙ্গা থানার চড়িয়া সিকার গ্রামের আব্দুস সাত্তারের ছেলে সাদ্দাম হোসেন (৩২) ও  ট্রাকের হেলপার। হেলপারের পরিচয় এখনো জানা যায়নি।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহজাহান আলী দ্য ডেইলি স্টারকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, ‘আজ সকালে বনপাড়া-হাটিকুমরুল হাইওয়ের নয় নম্বর ব্রিজ এলাকায় একটি ট্রাক ও কুরিয়ার সার্ভিসের কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে ট্রাকের হেলপার ঘটনাস্থলেই মারা যার। এ ঘটনায় আরও তিনজন আহত হয়।’

তিনি আরও বলেন, ‘অপরদিকে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের মহিষলুটি এলাকায় রাজশাহীগামী সংবাদপত্র পরিবহনের একটি গাড়িকে পিছন থেকে একটি পাথর বোঝাই ট্রাক ধাক্কা দেয়। এ সময় রাজশাহীগামী গাড়িটি সামনে থাকা অপর একটি ট্রাকের সঙ্গে ধাক্কা খেয়ে দুমড়ে মুচড়ে যায়। এতে শাহীন হাসান ঘটনাস্থলেই মারা যান ও গুরুতর আহত হয় সাদ্দাম হোসেন। পরে সাদ্দাম হোসেনকে হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয়।’

Comments

The Daily Star  | English

New School Curriculum: Implementation limps along

One and a half years after it was launched, implementation of the new curriculum at schools is still in a shambles as the authorities are yet to finalise a method of evaluating the students.

1h ago