ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় নলছিটিতে ​সাংবাদিক কারাগারে

ঝালকাঠির নলছিটি থানায় ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় গ্রেপ্তার করা হয়েছে স্থানীয় সাংবাদিক খলিলুর রহমানকে। আজ মঙ্গলবার আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়।
স্টার অনলাইন গ্রাফিক্স

ঝালকাঠির নলছিটি থানায় ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় গ্রেপ্তার করা হয়েছে স্থানীয় সাংবাদিক খলিলুর রহমানকে। আজ মঙ্গলবার আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়।

গ্রেপ্তারকৃত খলিলুর রহমান, স্থানীয় দৈনিক সময়ের বার্তা ও জাতীয় দৈনিক জনতা পত্রিকার নলছিটি উপজেলা প্রতিনিধি, একইসঙ্গে তিনি সুশাসনের জন্য নাগরিক-সুজন এর উপজেলা সভাপতি।

নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলী আহম্মেদ জানান, খলিলুর সম্প্রতি পৌরসভা নির্বাচনে ৭নং ওয়ার্ডের কাউন্সিল পদে প্রতিদ্বন্দ্বিতা করে পরাজিত হন। মামলার বাদি কাউন্সিলর শহীদুল ইসলাম অভিযোগ করেন, এরপর থেকে খলিলুর বিজয়ী কাউন্সিলর শহীদুল ইসলামের বিরুদ্ধে নিজ ফেইসবুক আইডি থেকে পোস্ট দিয়ে আসছিলেন। গত ৯ মে তিনি নলছিটি পৌর মেয়র ওয়াহেদ খান, কাউন্সিলর শহীদুল ইসলামসহ কয়েকজনের বিরুদ্ধে মানহানিকর পোস্ট দেন।

ওসি জানান সোমবার রাতে কাউন্সিলর শহীদুল ইসলাম ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করলে রাতেই তাকে সবুজবাগ এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। আজ সকালে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

খলিলুর রহমানের স্ত্রী নারগিস আক্তার জানান, গত রাত ১টার দিকে ৪ জন পুলিশ সদস্য নলছিটির ভাড়া বাড়িতে আসেন। তাদের মধ্যে ২ জন সিভিল পোশাকে ছিলেন। তারা জানান, খলিলুর রহমানের নামে শহীদুল ডাকাতির মামলা দিয়েছেন। পরে তাকে নিয়ে যায়।

গ্রেপ্তারকৃত খলিলুরের মুক্তি দাবি করেছেন বরিশাল জেলা সুজনের সম্পাদক রফিকুল আলম।

Comments

The Daily Star  | English

Ex-public administration minister Farhad arrested

Former Public Administration minister Farhad Hossain was arrested from Dhaka's Eskaton area

3h ago