নড়াইলে শিশু নির্যাতনের অভিযোগে আ. লীগ নেতার বিরুদ্ধে মামলা

নড়াইলের কালিয়া উপজেলায় শিশু নির্যাতনের অভিযোগে নড়াগাতী থানা আওয়ামী লীগের এক নেতাসহ তিন জনের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।
Forkan.jpg
নড়াগাতী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং বাঐসোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ মোহাম্মদ ফোরকান মোল্লা। ছবি: সংগৃহীত

নড়াইলের কালিয়া উপজেলায় শিশু নির্যাতনের অভিযোগে নড়াগাতী থানা আওয়ামী লীগের এক নেতাসহ তিন জনের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।

গতকাল রাতে শিশুর বাবা বাদী হয়ে নড়াগাতী থানায় এই মামলা দায়ের করেন। মামলায় নড়াগাতী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং বাঐসোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ মোহাম্মদ ফোরকান মোল্লাসহ অপর দুজনকে আসামি করা হয়েছে।

শিশুটিকে মারধরের একটি ভিডিও গত রোববার সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। এতে দেখা যায়, চেয়ারম্যান ফোরকান মোল্লা শিশুটিকে লাথি মারছেন এবং গালি দিচ্ছেন। এসময় তার সঙ্গে থাকা অন্য ব্যক্তিরাও শিশুটিকে মারধর করেন।

প্রত্যক্ষ্যদর্শীরা জানান, সুপারি চুরির অভিযোগে নড়াগাতী থানার বাঐসোনা ইউনিয়নের মধুপুর এলাকায় শিশুটিকে বেধড়ক মারধর করা হয়। পরে সেই ঘটনার ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়লে সচেতন মহলে নিন্দার ঝড় ওঠে। এলাকাবাসী এ ঘটনায় জড়িতদের বিচার দাবি করেছেন।

Narail-1.jpg
চেয়ারম্যান ফোরকান মোল্লা শিশুটিকে লাথি মারছেন এবং গালি দিচ্ছেন। এসময় তার সঙ্গে থাকা অন্য ব্যক্তিরাও শিশুটিকে মারধর করেন। ছবি: ভিডিও থেকে নেওয়া

নড়াগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রোকসানা খাতুন বলেন, ‘শিশু নির্যাতনের বিষয়ে থানায় একটি মামলা দায়ের হয়েছে। শিশুর বাবা বাদী হয়ে নড়াগাতী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং বাঐসোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ মোহাম্মদ ফোরকান মোল্লা এবং আরও কয়েকজনের বিরুদ্ধে মামলা করেছেন। শাহ মোহাম্মদ ফোরকান মোল্লাসহ সব অভিযুক্তকে গ্রেপ্তারে অভিযান শুরু হয়েছে।’

Comments

The Daily Star  | English

Trees are Dhaka’s saviours

Things seem dire as people brace for the imminent fight against heat waves and air pollution.

5h ago