গাজীপুর ও ঝিনাইদহে সড়ক দুর্ঘটনায় নিহত ৫

গাজীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী ও এক বাই-সাইকেল আরোহী নিহত হয়েছেন। এছাড়া ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে যাত্রীবাহী বাস চাপায় দুই জন নিহত হয়েছেন।
Road Accident
স্টার অনলাইন গ্রাফিক্স

গাজীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী ও এক বাই-সাইকেল আরোহী নিহত হয়েছেন। এছাড়া ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে যাত্রীবাহী বাস চাপায় দুই জন নিহত হয়েছেন।

আজ বুধবার সকাল ১০টায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের উপজেলার সূত্রাপুর এলাকা এবং বিকেল ৩টায় শ্রীপুর উপজেলার প্রহলাদপুর ইউনিয়নের মারতা এলাকায় দুর্ঘটনা ঘটে। সংশ্লিষ্ট থানা এলাকার পুলিশ কর্মকর্তারা দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সূত্রাপুর এলাকার দুর্ঘটনায় নিহত শফিক (৩৬) টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার নগর কাওয়ালী গ্রামের বেটু খানের ছেলে। আহত সজিব (২৬) তিনি টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার আক্তারামপাড়া গ্রামের সুরুজ মিয়ার ছেলে। নিহত অপর যুবকের পরিচয় জানা যায়নি।

গোড়াই হাইওয়ে থানার সার্জেন্ট শরিফুল ইসলাম জানান, শফিকসহ তার আরও দুই সহযোগী কালিয়াকৈর সদর থেকে মোটরসাইকেলযোগে টাঙ্গাইলের মির্জাপুর যাচ্ছিলেন। তাদের মোটরসাইকেল ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের উপজেলার সূত্রাপুর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপভ্যান মোটরসাইকেলটি চাপা দিয়ে পালিয়ে যায়। এসময় মোটরসাইকেলে থাকা শফিকসহ দুজন ঘটনাস্থলেই নিহত হন এবং সজিব আহত হন। নিহতদের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘাতক পিকআপ ও চালককে আটক করা যায়নি।

শ্রীপুরে কাভার্ডভ্যানের চাপায় নিহত বাই-সাইকেল আরোহী নাহিদ হাসান (২৫) গাজীপুরের কালীগঞ্জ উপজেলার ভিটিবাঘুন এলাকার হেলাল উদ্দিনের ছেলে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন জানান, নিহত নাহিদ বাই-সাইকেল যোগে কালীগঞ্জ উপজেলার ভিটিবাঘুন এলাকার গ্রামের বাড়ি যাচ্ছিল। পথে গাজীপুর-কালীগঞ্জ সড়কের শ্রীপুর উপজেলার প্রহলাদপুর ইউনিয়নের মারতার (চরদমদমা) পাঠামোাড় বিশ্বরোড এলাকায় পৌঁছলে পেছন থেকে একটি কাভার্ডভ্যান ওই যুবকের সাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই নাহিদের মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহ। পরে কোনো অভিযোগ না থাকায় নিহতের পরিবারের সদস্যদের আবেদনে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।

অন্যদিকে ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলার চাঁদপুর ইউনিয়নের জামতলা এলাকায় যাত্রীবাহী বাস চাপায় দুই জন নিহত হয়েছেন। আজ বুধবার রাত ৮ টার দিকে হরিণাকুন্ডু উপজেলার চাঁদপুর জামতলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- হরিণাকুণ্ডু উপজেলার হামিরহাটি গ্রামের মনছের আলীর ছেলে আক্তার হোসেন (৪৪) ও চাঁদপুর গ্রামের গফুর মোল্লার ছেলে তালেব আলী (৩৮)।

হরিণাকুণ্ডু থানার ওসি আব্দুর রহিম মোল্লা বিষয়টি নিশ্চিত করে জানান, রাতে চাদপুর জামতলা এলাকার রাস্তার পাশে দাড়িয়ে কথা বলছিল আক্তার হোসেন ও তালেব আলী। এসময় ঝিনাইদহ থেকে হরিণাকুন্ডুগামী একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে তাদের চাপা দিয়ে রাস্তার পাশে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই আক্তার হোসেন মারা যান। আহত অবস্থায় তালেব আলীকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

Comments

The Daily Star  | English

DMCH doctors threaten strike after assault on colleague

A doctor at Dhaka Medical College Hospital (DMCH) was allegedly assaulted yesterday after the death of a private university student there, with some of his peers accusing the physicians of neglecting their duty in his treatment

4h ago