ভুয়া সংবাদ: মৃত্যুর গুজব নিজেই উড়িয়ে দিলেন পাভন

সময়টা বেশ খারাপই যাচ্ছে আর্জেন্টাইন ফুটবল তারকা ক্রিস্তিয়ান পাভনের। গত মাসেই তার নিজ শহরের এক মহিলার করা ধর্ষণ মামলায় ফেঁসে গেছেন। তার উপর হঠাৎ করে উৎকট এক সংবাদ প্রকাশ হয়, মারাই গেছেন এ তরুণ।
ছবি: সংগৃহীত

সময়টা বেশ খারাপই যাচ্ছে আর্জেন্টাইন ফুটবল তারকা ক্রিস্তিয়ান পাভনের। গত মাসেই তার নিজ শহরের এক মহিলার করা ধর্ষণ মামলায় ফেঁসে গেছেন। তার উপর হঠাৎ করে উৎকট এক সংবাদ প্রকাশ হয়, মারাই গেছেন এ তরুণ। শেষ পর্যন্ত সামাজিকমাধ্যমে নিজের ছবি আপলোড দিয়ে সে গুজব উড়িয়ে জানালেন দিব্যি বেঁচে আছেন বোকা জুনিয়র্সের এ ফরোয়ার্ড।

বেশ হাঁকডাক দিয়েই ২০১৭ সালে আর্জেন্টিনা জাতীয় দলে ঢুকেছিলেন পাভন। অভিষেকেই অসাধারণ পারফরম্যান্স উপহার দেওয়ায় তাকে 'গোপন অস্ত্র' বলেই ঘোষণা দিয়েছিলেন তৎকালীন আর্জেন্টাইন কোচ জর্জ সাম্পাওলি। কিন্তু সে ধারা ধরে রাখতে পারেননি তিনি। বাদ পরে যান জাতীয় দল থেকে। এমনকি ছন্দ হারানোয় জায়গা হয়নি বোকা জুনিয়র্সেও। ধারে এলএ গ্যালাক্সিতে খেলেন গত মৌসুমে।

চলতি মৌসুমে অবশ্য বোকাতে ফিরেছেন পাভোন। সেখানেই যতো বিপত্তি। হুট করে সংবাদ ছাড়িয়ে পরে এমএলএস থেকে ফেরার সময় আমেরিকা থেকে মেক্সিকো আসার পথে সড়ক দুর্ঘটনায় নিহত হন তিনি। পরবর্তীতে সামাজিক মাধ্যমে ভাইরাল হয়ে যায় এ সংবাদ।

পরে বাধ্য হয়ে সামাজিকমাধ্যমে পাভন লিখেছেন, 'তাদের কোন সীমা নেই, তাই না? আপনি কি কখনও নিজের জীবন যাপন করছেন আর সবার মতো নয়? যারা আমার প্রতি যত্নশীল তাদের জন্য বলছি আমি আগের চেয়ে ভালো আছি।'

এমন কড়া ভাষায় গুজব উড়িয়ে হাস্যজ্জ্বল থাম্বস আপ দেখানো একটি ছবিও আপলোড করেছেন পাভন।    

Comments

The Daily Star  | English

Death came draped in smoke

Around 11:30, there were murmurs of one death. By then, the fire, which had begun at 9:50, had been burning for over an hour.

3h ago