মাগুরায় স্কুল ছাত্রী অপহরণের অভিযোগে গ্রেপ্তার ১

মাগুরায় নবম শ্রেণির এক স্কুল শিক্ষার্থীকে অপহরণের পর উদ্ধার করেছে পুলিশ। অপহরণ মামলায় রানা মোল্লা (২৬) নামে এক জনকে গ্রেপ্তার করা হয়েছে।
arrest
ছবি: স্টার অনলাইন গ্রাফিক্স

মাগুরায় নবম শ্রেণির এক স্কুল শিক্ষার্থীকে অপহরণের পর উদ্ধার করেছে পুলিশ। অপহরণ মামলায় রানা মোল্লা (২৬) নামে এক জনকে গ্রেপ্তার করা হয়েছে।

মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) কামরুল হাসান জানান, মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে কর্মরত এক স্টাফ নার্সের মেয়েকে চিকিৎসার জন্য ঢাকার একটি ক্লিনিকে ভর্তি করা হয়েছিল। চিকিৎসা শেষে গতকাল মঙ্গলবার ভোর পাঁচটার দিকে ঢাকা থেকে মেয়েকে নিয়ে তিনি মাগুরা পারনান্দুয়ালী কেন্দ্রীয় টার্মিনালে বাস থেকে নামেন। সেসময় মেয়েকে রেখে তিনি ইজিবাইক ডাকতে গেলে সদরের গোয়ালখালী গ্রামের রানা মোল্লা জোর করে তাকে মোটর সাইকেলে তুলে নিয়ে যান।

এ ঘটনায় বুধবার দুপুরে মাগুরা সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৭ ধারায় রানা মোল্লাকে আসামি করে মামলা করা হয়েছে। 

কামরুল হাসান জানান, মামলার পরই মেয়েটিকে উদ্ধার ও অভিযুক্ত রানা মোল্লাকে গ্রেপ্তার করেছে পুলিশ। মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ডাক্তারি পরীক্ষা শেষে বিকেলে মেয়েটিকে আদালতে পাঠানো হয়েছে। একইসঙ্গে মামলায় অভিযুক্তকেও আদালতে সোপর্দ করা হয়েছে।

মাগুরা জেলা ও দায়রা জজ আদালতে দায়িত্বরত কোর্ট ইনেসপেক্টর শাহাজাহান সিরাজ জানান, আদালতে অপহৃত মেয়েটির জবানবন্দি নেওয়া হচ্ছে। অন্যদিকে অভিযুক্ত আসামি রানা মোল্লাকে বিজ্ঞ সিনিয়র জুজিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

Comments

The Daily Star  | English
Hamas-Israel conflict

Whose interest is Hamas serving?

During his 14-year rule over the past 15 years, Netanyahu did everything possible to keep Hamas in power in Gaza

14h ago