‘ক্রিশ ৪’-এ গানও গাইবেন হৃতিক

বলিউড সুপারস্টার হৃতিক রোশনের ভক্তরা ‘ক্রিশ ৪’-এ তাকে সুপারহিরো অবতারে দেখার অপেক্ষায় আছেন। তবে, ভক্তদের জন্য সুখবর হলো ‘ক্রিশ ৪’-এ শুধু অভিনয় নয় একটি গানও গাইবেন এই সুপারস্টার।
হৃতিক রোশন। ছবি: সংগৃহীত

বলিউড সুপারস্টার হৃতিক রোশনের ভক্তরা 'ক্রিশ ৪'-এ তাকে সুপারহিরো অবতারে দেখার অপেক্ষায় আছেন। তবে, ভক্তদের জন্য সুখবর হলো 'ক্রিশ ৪'-এ শুধু অভিনয় নয় একটি গানও গাইবেন এই সুপারস্টার।

ইন্ডিয়া টুডের প্রতিবেদনে বলা হয়েছে, সম্প্রতি এক সাক্ষাৎকারে সুরকার রাজেশ রোশন সিনেমাটির সঙ্গীত নিয়ে বিস্তারিত জানিয়েছেন। সেখানে তিনি এটাও জানিয়েছেন, হৃতিক সিনেমাটির জন্য একটি গান গাইবেন।

ওই সাক্ষাৎকার রাকেশ রোশন বলেন, আমরা এখনো 'ক্রিশ ৪'-এর সঙ্গীতের কাজ শুরু করিনি। তবে, স্ক্রিপ্ট চূড়ান্ত হলেই সঙ্গীতের কাজ শুরু করব। স্ক্রিপ্ট নিয়ে কাজ চলছে।

হৃতিক ক্রিশ ৪-এর জন্য গান গাইবেন কিনা জানতে চাইলে তিনি বলেন, নিশ্চিতভাবে তার একটি গান থাকবে। হৃতিক এর আগে জিন্দেগি না মিলেগি দোবারা থেকে এবং কাইটস ফ্রম দ্য স্কাই সিনেমার গানে কণ্ঠ দিয়েছেন।

২০০৩ সালের সুপারহিট চলচ্চিত্র কোই মিল গায়ার পর থেকে ক্রিশ ফ্র্যাঞ্চাইজির পরিকল্পনা করা হয়। সুপারহিরো চরিত্র ক্রিশ সিনেমাটির রোহন মেহরা (হৃতিক রোশন) এবং নিশার (প্রীতি জিনতা) ছেলে। ২০০৬ সালে হৃতিক রোশন ক্রিশে বাবা এবং ছেলে উভয় চরিত্রে অভিনয় করেছিলেন।

হৃতিক বর্তমানে ফাইটার এবং বিক্রম বেধার শুটিং নিয়ে ব্যস্ত আছেন।

Comments

The Daily Star  | English
Onion import from India

India lifts ban on onion export

Minimum Export Price would be US$ 550 per tonne

41m ago