আমি শুধু মন দিয়ে অভিনয়টাই করি: মোশাররফ করিম

আগামীকাল শুক্রবার ৪ মার্চ মুক্তি পেতে যাচ্ছে ইফতেখার শুভ পরিচালিত ‘মুখোশ' সিনেমা। দেশের ৩৮টি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে সিনেমাটি। এই সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করেছেন মোশাররফ করিম। আরও আছেন পরীমনি, আজাদ আবুল কালাম, রোশানসহ আরও অনেকে।
মোশাররফ করিম। ছবি: সংগৃহীত

আগামীকাল শুক্রবার ৪ মার্চ মুক্তি পেতে যাচ্ছে ইফতেখার শুভ পরিচালিত 'মুখোশ' সিনেমা। দেশের ৩৮টি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে সিনেমাটি। এই সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করেছেন মোশাররফ করিম। আরও আছেন পরীমনি, আজাদ আবুল কালাম, রোশানসহ আরও অনেকে।

আজ বৃহস্পতিবার সিনেমাটির প্রিমিয়ার শো হয়। শো শেষে মোশাররফ করিম কথা বলেন দ্য ডেইলি স্টারের সঙ্গে।

আপনাকে এর আগে 'মুখোশ' সিনেমার প্রচারণায় তেমন একটা দেখা যায়নি। এর কারণ কী?

দেখা যায়নি কারণ শুটিংয়ের ব্যস্ততা। সে কারণে এমন হতে পারে। আমার ফেসবুকে আমি কিন্তু প্রচারণা করেছি। বিভিন্ন সময়ে প্রচারণায় ইচ্ছা করে যাইনি, এটা কিন্তু তেমন কিছু না। এই যে আজকে এলাম। অনেকের কমিটমেন্ট রাখতে হয়, এটা বুঝতে হবে। 

কেমন লাগলো নিজের অভিনীত সিনেমা?

এটা তো আপনারা, দর্শকরা বলবেন কেমন লাগলো। দর্শক বলবে তাদের ভালো লাগা, খারাপ লাগা। আমি শুধু মন দিয়ে অভিনয়টাই করি। এই সিনেমায় অভিনয় করে আমি তৃপ্ত ও আনন্দিত। আমার মনে হয় দর্শকরাও দেখে আনন্দ পাবেন।

বৃহস্পতিবার মুখোশ সিনেমার প্রিমিয়ার শো শেষে কথা বলছেন মোশাররফ করিম। ছবি: জাহিদ আকবর/স্টার

'মুখোশ' কেন দর্শক দেখবে বলে মনে করেন?

আমার কাছে এই সিনেমার গল্পটি বেশ ভালো লেগেছে। গল্পের কারণেই দর্শক সিনেমাটি দেখবেন বলে আমার বিশ্বাস। খুব আশাবাদী 'মুখোশ' সিনেমাটি নিয়ে। পরিচালকের প্রথম সিনেমা হলেও, দক্ষতার সঙ্গে সিনেমাটি নির্মাণ করেছেন তিনি। 

আপনাকে ফোনে তেমন একটা পাওয়া যায় না, অনেক নির্মাতা এমন বলেন। এর কারণ কী?

চরিত্রের মধ্যে থেকে কাজ করলে অনেক কিছু করা সম্ভব হয় না। এটা আসলে কঠিন একটা কাজ। আশা করি তারা বুঝবেন বিষয়টা।

Comments

The Daily Star  | English

‘Vested groups behind violence in the hills’

Three advisers, who visited Rangamati and Khagrachhari yesterday, have pointed out that vested groups are trying to destabilise the situation in the hills with a view to putting the interim government in an awkward position.

1h ago