কেকে’র মৃত্যু ‘অস্বাভাবিক’ নয়, প্রাথমিক মেডিকেল রিপোর্ট

জনপ্রিয় বলিউড গায়ক কৃষ্ণকুমার কুন্নাথের (কেকে) ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে ‘অস্বাভাবিক’ মৃত্যু হয়নি বলে উল্লেখ করা হয়েছে। আজ বুধবার সন্ধ্যায় ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডের প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে। 
ভারতের প্রখ্যাত গায়ক কেকে মারা গেছেন
কৃষ্ণকুমার কুন্নাথ (কেকে)। ছবি: সংগৃহীত

জনপ্রিয় বলিউড গায়ক কৃষ্ণকুমার কুন্নাথের (কেকে) ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে 'অস্বাভাবিক' মৃত্যু হয়নি বলে উল্লেখ করা হয়েছে। আজ বুধবার সন্ধ্যায় ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডের প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে। 

ইন্ডিয়া টুডের প্রতিবেদনে বলা হয়েছে, এর আগে গায়কের মৃত্যু নিয়ে কলকাতা পুলিশ একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করে। পুলিশ সূত্রে খবর, তার মুখে ও মাথায় আঘাতের চিহ্ন আছে। তবে, ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে 'মৃত্যুর ক্ষেত্রে অস্বাভাবিক' কিছুর কথা উল্লেখ করা হয়নি।

ইন্ডিয়া টুডে বলছে, মঙ্গলবার কলকাতায় একটি শো থেকে অসুস্থ হয়ে ফেরার পরে কলকাতার নিউমার্কেট থানা এলাকার গ্র্যান্ড হোটেলে পড়ে যান এবং তাকে শহরের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়, যেখানে তাকে মৃত ঘোষণা করা হয়।

আগামী ৭২ ঘণ্টার মধ্যে ময়নাতদন্তের চূড়ান্ত রিপোর্ট প্রকাশ করা হবে বলে ইন্ডিয়া টুডের প্রতিবেদনে বলা হয়েছে।

গতকাল কেকে কলকাতায় একটি কনসার্টের অসুস্থ হয়ে পড়েন এবং পরে তার মৃত্যু হয়। কেকে'র মৃত্যুতে টুইটারে সবাই শোক প্রকাশ করেছেন। ভক্তরা তার এই আকস্মিক মৃত্যুতে মেনে নিতে পারছেন না।

Comments