মুন্সিগঞ্জে সড়ক দুর্ঘটনায় যুবলীগ কর্মী নিহত, মহাসড়ক অবরোধ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলায় অজ্ঞাত গাড়ির ধাক্কায় মো. আলম মিয়া নামে (৪০) এক যুবলীগ কর্মী নিহত হয়েছে।
নিহত মো. আলম মিয়ার মরদেহ উদ্ধার করে নিয়ে যাওয়া হচ্ছে। ছবি: সংগৃহীত

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলায় অজ্ঞাত গাড়ির ধাক্কায় মো. আলম মিয়া নামে (৪০) এক যুবলীগ কর্মী নিহত হয়েছে।

এ ঘটনায় স্থানীয় আওয়ামী লীগের নেতা-কর্মীরা প্রায় ৩০ মিনিট সড়ক অবরোধ করে রাখেন। ফলে, সড়কে প্রায় ৮ কিলোমিটার যানজটের সৃষ্টি হয়।

পরবর্তীতে স্থানীয় প্রশাসনের আশ্বাসে অবরোধ তুলে নেওয়া হয়।

আজ দুপুর ১২টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জামালদি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ভবেরচর হাইওয়ে পুলিশের অফিসার ইনচার্জ মো. মনিরুজ্জামান মনির জানান, মহাসড়ক পার হওয়ার সময় অজ্ঞাত গাড়ির ধাক্কায় নিহত হন আলম। তিনি যুবলীগ কর্মী ছিলেন। এ ঘটনায় স্থানীয় আওয়ামী লীগ নেতা-কর্মীরা সড়ক অবরোধ করেন।

তিনি বলেন, 'সিসিটিভি ক্যামেরার মাধ্যমে গাড়ি শনাক্ত করার চেষ্টা চলছে। নিহতের মরদেহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আছে।'

গজারিয়া উপজেলার সাবেক চেয়ারম্যান রেফায়েত উল্লাহ খান তোতা গণমাধ্যমকে বলেন, 'যুবলীগ কর্মী নিহত হওয়ার ঘটনায় সড়ক অবরোধ করে প্রতিবাদ জানিয়েছি। দ্রুত সময়ের মধ্যে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ফুটওভার ব্রিজ নির্মাণ করতে হবে। ফুটওভার ব্রিজ নির্মাণ না হওয়া পর্যন্ত মহাসড়কের বিভিন্ন পয়েন্টে হাইওয়ে পুলিশ মোতায়েন করতে হবে।'

তিনি আরও বলেন, 'প্রত্যক্ষদর্শীদের কাছ থেকে আমরা জানতে পেরেছি, তিশা পরিবহনের যাত্রীবাহী বাস আলমকে ধাক্কা দিয়েছে। তিশা প্রতিমাসেই এই সড়কে দুর্ঘটনা ঘটায়।'

Comments