অপরাধ ও বিচার

প্রেমের অভিযোগে ছাত্রলীগ নেতাকে গাছের সঙ্গে বেঁধে নির্যাতন, গ্রেপ্তার ১

নোয়াখালীর হাতিয়াতে প্রেম করার অভিযোগ তুলে এক ছাত্রলীগ নেতাকে গাছের সঙ্গে বেঁধে নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে।
নির্যাতনের ঘটনার একটি ভিডিও চিত্র সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। ছবি: ভিডিও থেকে নেওয়া

নোয়াখালীর হাতিয়াতে প্রেম করার অভিযোগ তুলে এক ছাত্রলীগ নেতাকে গাছের সঙ্গে বেঁধে নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে।

আজ সোমবার ভোররাতে উপজেলার ওছখালী এলাকায় এ ঘটনা ঘটেছে।

নির্যাতনের ঘটনার একটি ভিডিও চিত্র সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। এ ঘটনায় নুরুল আমিন নামের একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

নির্যাতনের শিকার রিয়াদ উদ্দিন শাকিল (২২) হাতিয়া দ্বীপ সরকারি কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি।

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, 'আজ সকালে ভুক্তভোগী ছাত্রলীগ নেতা এ ঘটনায় ৬ জনকে আসামি করে মামলা করেছেন। এ ঘটনায় একজনকে গ্রেপ্তার করা হয়েছে।'

স্থানীয় সূত্রে জানা যায়, ছাত্রলীগ নেতা শাকিলের সঙ্গে আসামি শরিফের বোনের প্রেমের সম্পর্ক ছিল। ঈদুল আজহার দিবাগত রাতে শরিফসহ কয়েকজন যুবক শাকিলকে চোখ বেঁধে তুলে নিয়ে যায়। এরপর শরিফের বাড়ির সামনে একটি গাছের সঙ্গে বেঁধে শাকিলকে নির্যাতন করা হয়।

খবর পেয়ে রাত আড়াইটার দিকে হাতিয়া থানা পুলিশ তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে। সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া ১ মিনিট ২৪ সেকেন্ডের ভিডিওতে দেখা যায়, প্যান্ট ও লাল রঙের টিশার্ট পরা এক যুবককে গাছের সঙ্গে বেঁধে নির্যাতন করা হচ্ছে।

ওসি আমির হোসেন জানান, গ্রেপ্তারকৃত নুরুল আমিন মামলার ১ নম্বর আসামি শরিফের বাবা। ভিডিওতে দেখা গেছে, ঘটনার সময় তিনি উপস্থিত ছিলেন।

ওসি বলেন, 'গ্রেপ্তারকৃত আসামিকে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে। বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা করছে পুলিশ।'

Comments