বাংলাদেশ

২ কর্মচারীকে মারধরের অভিযোগ, এসিল্যান্ডকে বদলি

ভূমি অফিসের ২ কর্মচারীকে মারধরের অভিযোগ উঠার পর টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) অমিত দত্তকে বদলি করা হয়েছে।
অমিত দত্ত। ছবি: সংগৃহীত

ভূমি অফিসের ২ কর্মচারীকে মারধরের অভিযোগ উঠার পর টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) অমিত দত্তকে বদলি করা হয়েছে।

আজ বুধবার উপসচিব আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলামের সই করা জনপ্রশাসন মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে জানা যায়, এসি (ল্যান্ড) অমিত দত্তকে মন্ত্রণালয়ের এপিডি অনুবিভাগে বদলি করা হয়েছে। 

গত সোমবার এসি (ল্যান্ড) অমিত দত্ত ভূমি অফিসের আউটসোর্সিং কম্পিউটার অপারেটর খায়রুল ইসলামকে তার কক্ষে ডেকে পাঠান এবং নামজারি কাজে ক্রটির কথা বলে তাকে মারধর করেন বলে অভিযোগ উঠে। খায়রুল রুম থেকে বেরিয়ে যাওয়ার পর সার্টিফিকেট অ্যাসিস্টেন্ট মইনুল ইসলাম তার কক্ষে প্রবেশ করেন। তখন এসি (ল্যান্ড) তাকেও মারধর করেন এবং তার মাথা থেকে টুপি খুলে নেন বলে অভিযোগ উঠে।  

অমিত দত্তকে বদলির বিষয়ে জানতে চাইলে টাঙ্গাইলের জেলা প্রশাসক ড. আতাউল গণি দ্য ডেইলি স্টারকে বলেন, 'ঘটনাটি জানাজানি হবার পর ভূমি অফিসের ওই ২ কর্মচারীকে জেলা প্রশাসকের কার্যালয়ে সংযুক্ত করা হয় এবং ঘটনাটি জনপ্রশাসন মন্ত্রণালয়কে অবহিত করা হয়। এরপর আজ জনপ্রশাসন মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে অমিত দত্তকে মন্ত্রণালয়ে সংযুক্ত করার কথা জানানো হয়।'

এ ব্যাপারে অমিত দত্তের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।

Comments