অপরাধ ও বিচার

কামরাঙ্গীরচরে চাচার বিরুদ্ধে ভাতিজাকে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ

রাজধানীর কামরাঙ্গীরচরে সম্পত্তি নিয়ে বিরোধের জেরে মুন্না (৩৬) নামের এক যুবককে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ পাওয়া গেছে তার চাচা ও চাচার পরিবারের বিরুদ্ধে।  
murder logo
প্রতীকী ছবি: স্টার অনলাইন গ্রাফিক্স

রাজধানীর কামরাঙ্গীরচরে সম্পত্তি নিয়ে বিরোধের জেরে মুন্না (৩৬) নামের এক যুবককে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ পাওয়া গেছে তার চাচা ও চাচার পরিবারের বিরুদ্ধে।  

আজ রোববার বিকেল ৫টার দিকে কয়লাঘাট তারা মসজিদ রোডের একটি বাড়িতে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় আহত হয়েছেন মুন্নার ২ ভাই বাহা উদ্দিন সানজিদ (৩৪) ও মোরসালিন হোসেন (৩২)। তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, মুন্না চকবাজারের একটি শো পিসের দোকানে কাজ করতেন। মুন্নার পরিবারের সঙ্গে তার চাচা পলাশ আহমেদের পরিবারের সম্পত্তি নিয়ে বিরোধ চলছিল দীর্ঘদিন ধরে। এ নিয়ে আজ চাচার সঙ্গে মুন্না ও তার ২ ভাইয়ের বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে চাচা পলাশ, তার স্ত্রী সালমা, তাদের ২ ছেলেসহ আরও ৪-৫ জন ধারালো অস্ত্র নিয়ে ৩ ভাইয়ের ওপর আক্রমণ চালান এবং এলোপাতাড়ি ছুরিকাঘাত করেন।

পরে ৩ ভাইকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা সোয়া ৭টার দিকে মুন্না মারা যান।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, 'জরুরি বিভাগে চিকিৎসাধীন মুন্না মারা গেছেন। তার পেটের বাম পাশে ছুরিকাঘাত রয়েছে। এ ছাড়া, সানজিদের মাথায়, পাজরে আর মোরসালিনের বুকে, হাতে ছুরিকাঘাত রয়েছে। জরুরি বিভাগে তাদের চিকিৎসা চলছে।'

কামরাঙ্গীরচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তাফিজুর রহমান বলেন, 'সম্পত্তি নিয়ে বিরোধের জেরে চাচার হাতে ভাতিজা নিহত হয়েছেন। ২ ভাই আহত হয়েছেন। এই ঘটনায় কয়েকজনকে আটক করা হয়েছে। বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে।'

Comments

The Daily Star  | English

Hamas negotiators begin Gaza truce talks; CIA chief also present in Cairo

Hamas negotiators began intensified talks on Saturday on a possible Gaza truce that would see a halt to the fighting and the return to Israel of some hostages, a Hamas official told Reuters, with the CIA director already present in Cairo for the indirect diplomacy

1h ago