ঢাকায় আসছেন সৌরভ গাঙ্গুলি

আগামীকাল বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) সকালে ঢাকায় পা রাখবেন প্রিন্স অফ কলকাতা।

একদিনের সফরে ঢাকায় আসছেন সৌরভ গাঙ্গুলি। 'ডিএনসিসি মেয়র কাপ-২০২৩' এর দ্বিতীয় আসরের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দিবেন ভারতের সাবেক অধিনায়ক ও বিসিসিআইয়ের সাবেক প্রেসিডেন্ট।

এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে সৌরভ গাঙ্গুলির আসার বিষয়টি নিশ্চিত করেছে ডিএনসিসি মেয়র কাপ কর্তৃপক্ষ। আগামীকাল বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) সকালে ঢাকায় পা রাখবেন প্রিন্স অফ কলকাতা।

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন আয়োজিত ও টিইএম স্পোর্টসের তত্ত্বাবধানে রাজধানীর অভিজাত এক হোটেলে বিকেল তিনটায় শুরু হবে এই উদ্বোধনী অনুষ্ঠান। অনুষ্ঠানের সভাপতিত্ব করবেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আতিকুল ইসলাম।

টুর্নামেন্ট উপলক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে ডিএনসিসি মেয়র আতিকুল ইসলাম বলেন, 'আমি সৌরভ গাঙ্গুলিকে ধন্যবাদ জানাতে চাই কারণ তিনি মেয়র কাপের উদ্বোধনী অনুষ্ঠানে আসতে কোনো টাকা নেননি।'

'আমি তাকে বলেছিলাম যে ভবিষ্যৎ প্রজন্মের কাছে মাদকের বিরুদ্ধে বার্তা দিতে আমি এই মেয়র কাপের আয়োজন করছি। মাদকমুক্ত দেশ গড়ার লক্ষ্যে খেলাধুলার জন্য এর কোনো বিকল্প নেই। আমাদের শিশুদের খেলাধুলায় উৎসাহিত করতে, মাদককে না বলার জন্যই এই প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে এবং তিনি এটা পছন্দ করেছেন,' যোগ করেন মেয়র।

বৃহস্পতিবার সন্ধ্যার পর ভারতের আইসিআইসিআই ব্যাঙ্কের প্রচারমূলক পাঠ্যক্রমে যোগ দেবেন সাবেক বিসিসিআই প্রেসিডেন্ট।

Comments

The Daily Star  | English

Ex-public administration minister Farhad arrested

Former Public Administration minister Farhad Hossain was arrested from Dhaka's Eskaton area

3h ago