জাজিরায় বাসচাপায় অটোরিকশা চালক নিহত, আহত ৬

রোববার সকাল সাড়ে ৮টার দিকে নাওডোবা গোলচক্কর এলাকার জমাদ্দার মোড়ে এই দুর্ঘটনা ঘটে।
ছবি: সংগৃহীত

শরীয়তপুরে জাজিরা উপজেলার পদ্মা সেতুর দক্ষিণ প্রান্তে বাসচাপায় ব্যাটারিচালিত অটোরিকশা চালক নিহত হয়েছেন। আহত হয়েছেন ৬ জন।

আজ রোববার সকাল সাড়ে ৮টার দিকে নাওডোবা গোলচক্কর এলাকার জমাদ্দার মোড়ে এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত একজনকে উন্নত চিকিৎসায় ঢাকা মেডিকেল কলেজে পাঠানো হয়েছে।

জাজিরা উপজেলা নির্বাহী কর্মকর্তা কামরুল হাসান সোহেল দ্য ডেইলি স্টারকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

স্থানীয়দের বরাত দিয়ে ইউএনও জানান, দুর্ঘটনায় নিহত অটোচালক লাক্কু মাদবর নাওডোবা ইউনিয়নের মোতালেব মাদবরের ছেলে। নাওডোবা গোলচক্কর এলাকায় অটোতে আরও যাত্রী তোলার অপেক্ষায় ছিলেন তিনি। এসময় সেখানে  আরও কিছু ইঞ্জিনচালিত অটো এবং ভ্যানগাড়ি যাত্রীর জন্য অপেক্ষা করছিল।

তিনি বলেন, এই সময় ঢাকা থেকে বাসুমতি পরিবহন নামে একটি বাস শিবচরের দিকে যাচ্ছিল। পরে বাসটি পদ্মা সেতু পার হয়ে নাওডোবার জমাদ্দার মোর গোলচক্কর এলাকায় এলে নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা অটোকে চাপা দেয়। ঘটনাস্থলেই একজন নিহত হন। একজন অটোযাত্রীকে বাসের নিচ থেকে উদ্ধার করে ফায়ারসার্ভিসের সদস্যরা।

তিনি আরও বলেন,  বাস চলাচল সচল রাখতে ফায়ার সার্ভিস, হাইওয়ে পুলিশ এবং সেনাবাহিনীর সহায়তায় বাসটি নিরাপদে সরিয়ে আনা হয়েছে। নিহতের পরিবারকে তাৎক্ষণিক ভাবে জেলা প্রশাসনের পক্ষ উপজেলা প্রশাসনের মাধ্যমে মানবিক সহায়তা হিসাবে ২০,০০০ (বিশ হাজার টাকা) অনুদান দেয়া হয়েছে।

…..

Comments