কুষ্টিয়ার সাবেক সংসদ সদস্য সেলিম আলতাফ গ্রেপ্তার

সেলিম আলতাফ জর্জ কুষ্টিয়া-৪ আসন থেকে ২০১৮ সালে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নে সংসদ সদস্য নির্বাচিত হন।
সেলিম আলতাফ জর্জ। ছবি: ফেসবুক থেকে নেওয়া

কুষ্টিয়া-৪ আসনে আওয়ামী লীগের সাবেক সংসদ সদস্য সেলিম আলতাফ জর্জকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা বিভাগের (ডিবি) একটি দল।

গতকাল মঙ্গলবার দিবাগত রাত ১২টার দিকে রাজধানীর লালমাটিয়ার বাসা থেকে গ্রেপ্তার করা হয় সেলিম আলতাফকে।

ডিএমপির গোয়েন্দা বিভাগের প্রধান রেজাউল করিম মল্লিক দ্য ডেইলি স্টারকে বিষয়টি নিশ্চিত করেছেন।। তিনি জানান, সেলিম আলতাফের বিরুদ্ধে ঢাকা ও কুষ্টিয়ায় একাধিক মামলা আছে।

সাবেক এই সংসদ সদস্যের মা মমতাজ বেগম ডেইলি স্টারকে বলেন, 'খবরে দেখলাম, তার (সেলিম আলতাফ) বিরুদ্ধে ঢাকা ও কুষ্টিয়ায় হত্যা মামলা হয়েছে। কিন্তু কুষ্টিয়ার কেউ বলতে পারবে না যে সে এখানে কোনো সহিংসতা করেছে। আর ঢাকাতে কাউকে খুন করার প্রশ্নই ওঠে না।'

মমতাজ বেগম জানান, গতকাল সন্ধ্যায়ও ছেলের সঙ্গে তার কথা হয়েছে। এরপর রাতে পুত্রবধূ জানান যে তার ছেলেকে গ্রেপ্তার করা হয়েছে।

সেলিম আলতাফ জর্জ কুষ্টিয়া-৪ আসন থেকে ২০১৮ সালে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নে সংসদ সদস্য নির্বাচিত হন। ২০২৪ সালের ৭ জানুয়ারি অনুষ্ঠিত দ্বাদশ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী আব্দুর রউফের কাছে পরাজিত হন তিনি। এরপর থেকেই তিনি ঢাকাতেই অবস্থান করছিলেন।

Comments

The Daily Star  | English

Former planning minister MA Mannan arrested in Sunamganj

Police arrested former Planning Minister MA Mannan from his home in Sunamganj's Shatiganj upazila yesterday evening

2h ago