চট্টগ্রামে কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণ, আটক ১

সোমবার রাতে দক্ষিণ খুলশী এলাকার একটি পরিত্যক্ত বাড়িতে এ ধর্ষণের ঘটনা ঘটে।
স্টার অনলাইন গ্রাফিক্স

চট্টগ্রাম নগরীর দক্ষিণ খুলশী এলাকার একটি পরিত্যক্ত বাড়িতে এক কিশোরীকে আটকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ।

বন্ধুর সঙ্গে চট্টগ্রামে আসা ওই কিশোরীর বাড়ি কুমিল্লায় বলে জানিয়েছে পুলিশ। আজ মঙ্গলবার দুপুরে মেয়েটিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুজিবর রহমান দ্য ডেইলি স্টারকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, গতকাল রাতে ধর্ষণের ঘটনা ঘটে। স্থানীয় কয়েকজন শিক্ষার্থী মেয়েটিকে উদ্ধার করে এবং এক অভিযুক্তকে হাতেনাতে ধরে পুলিশের কাছে হস্তান্তর করে। বাকি অভিযুক্তদের আটক করতে অভিযান চলছে।

সরকারি সিটি কলেজের স্নাতকোত্তর বিভাগের শিক্ষার্থী পাপ্পু দ্য ডেইলি স্টারকে বলেন, 'রাতে খবর পেয়ে আমরা কয়েকজন ঘটনাস্থলে যাই। আমরা মেয়েটিকে উদ্ধার করি এবং একজনকে আটক করি। ভোর ৫টার দিকে পুলিশের কাছে হস্তান্তর করি।'

মেয়েটির বন্ধু দ্য ডেইলি স্টারকে জানায়, সোমবার বিকেলে তারা কুমিল্লা থেকে ট্রেনে চট্টগ্রাম যায়। স্টেশন এলাকা থেকে বের হয়ে রাত সাড়ে ৮টার দিকে ব্যাটারিচালিত রিকশায় ওঠে। রিকশাচালক তাদের ওই পরিত্যক্ত বাড়িতে নিয়ে যায়। সেখানে আরও তিনজন আগে থেকেই অবস্থান করছিল। পরে রিকশাচালক ও অপর তিনজন তাকে আটকে রাখে ও মেয়েটিকে ধর্ষণ করে।

যোগাযোগ করা হলে বায়েজিদ বোস্তামি জোনের সহকারী পুলিশ কমিশনার বেলায়েত হোসেন দ্য ডেইলি স্টারকে বলেন, 'আমরা আসামিদের নাম-ঠিকানা সংগ্রহ করেছি। তাদের আটক করতে পুলিশ কাজ করছে। দুজনের অভিভাবকদের খবর দেওয়া হয়েছে।'

Comments

The Daily Star  | English

S Alam’s tax file shows no foreign income

S Alam Group owner Mohammed Saiful Alam’s 2022-2023 tax file is a puzzle. In that tax year, he declared personal assets worth Tk 2,532 crore, but did not show any personal bank loans from Bangladesh or his foreign income.

1h ago