টেকনাফে দুই দিনে ৯ জনকে অপহরণ

অপহৃতদের মধ্যে একজন পালিয়ে আসতে সক্ষম হয়েছেন এবং আরও তিনজনকে উদ্ধার করা হয়েছে।

কক্সবাজারের টেকনাফ থেকে গত দুইদিনে নয়জনকে অপহরণ করা হয়েছে, যাদের মধ্যে একজন পালিয়ে আসতে সক্ষম হয়েছেন এবং আরও তিনজনকে উদ্ধার করা হয়েছে। এখনও অপহৃত অবস্থায় রয়েছেন পাঁচজন।

তাদের মধ্যে চারজনকে ওয়াইক্যং-শামলাপুর সড়ক থেকে গতকাল শুক্রবার অপহরণ করা হয়। অপর একজনকে টেকনাফের হ্নীলা থেকে বুধবার অপহরণ করা হয়েছে এবং মুক্তিপণ হিসেবে ৫০ লাখ টাকা দাবি করেছে অপহরণকারীরা।

টেকনাফের বাহারছড়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক সামি উদ্দিন বলেন, 'শুক্রবার সন্ধ্যায় ওয়াইক্যং-শামলাপুর সড়কের কুদুম গুহা থেকে অপহরণকারীরা তিনটি সিএনজিচালিত অটোরিকশায় করে আটজনকে অপহরণ করে।'

'তাদের মধ্যে একজন অপহরণকারীদের হাত থেকে পালিয়ে যায় এবং পরে ধলার পাহাড়ি এলাকা থেকে স্থানীয়দের সহায়তায় আরও তিনজনকে উদ্ধার করা হয়,' যোগ করেন তিনি।

বাকি চারজনকে উদ্ধারে অভিযান চলছে বলে জানান সামি উদ্দিন।

টেকনাফের লেদা ইউনিয়নের ইউপি সদস্য মোহাম্মদ আলী জানান, বুধবার টেকনাফের হ্নীলার নাকমুড়া এলাকা থেকে আতিকুর রহমান নামে একজনকে অপহরণ করা হয়েছে।

তিনি বলেন, 'অপহরণকারীরা এখন আতিকুরকে ছেড়ে দিতে স্বজনদের কাছে ফোনে ৫০ লাখ টাকা দাবি করেছে। আমরা বিষয়টি পুলিশকে জানিয়েছি।'

Comments

The Daily Star  | English
quota reform movement,

Govt publishes preliminary list of those killed in July-August protests

The interim government today published a preliminary list of the people who died during the student-led mass protests in July and August.

2h ago