সিলেট-সুনামগঞ্জে বজ্রপাতে ৬ জনের মৃত্যু

তাদের মধ্যে সুনামগঞ্জের দোয়ারাবাজারে দুইজন, জামালগঞ্জ ও ছাতকে একজন করে এবং সিলেটের বিশ্বনাথ ও কোম্পানীগঞ্জে একজন করে মারা গেছেন।
প্রতীকী ছবি

সিলেট ও সুনামগঞ্জের পাঁচ উপজেলায় পৃথক ঘটনায় বজ্রপাতে ছয়জন মারা গেছেন।

তাদের মধ্যে সুনামগঞ্জের দোয়ারাবাজারে দুইজন, জামালগঞ্জ ও ছাতকে একজন করে এবং সিলেটের বিশ্বনাথ ও কোম্পানীগঞ্জে একজন করে মারা গেছেন।

আজ রোববার তাদের মৃত্যু হয়।

দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল হক জানান, দোয়ারাবাজারের জালাল মিয়া (৩০) ও পলিরচর গ্রামের জসিম উদ্দিন (১৮) আজ সকালে অন্য জেলেদের সঙ্গে ডিবির হাওরে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে মারা যান।

জামালগঞ্জ থানার ওসি এসএম কামাল হোসেন জানান, উপজেলার পাগনার হাওরে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে কালাগুজা গ্রামের শরীফ মিয়া (৩৫) মারা গেছেন।

ছাতক থানার ওসি গোলাম কিবরিয়া হাসান নিশ্চিত করেছেন, উপজেলার মল্লিকপুর গ্রামের সুন্দর আলী (৫০) নিজ বাড়ির পাশের হাওরে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে মারা গেছেন।

বিশ্বনাথ উপজেলার সারোইল গ্রামের রেদোয়ান আহমেদ (২১) বাড়ির পাশের পুকুরে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে মারা যান বলে জানিয়েছেন বিশ্বনাথ থানার উপ-পরিদর্শক জামান উদ্দিন।

এ ছাড়া, কোম্পানীগঞ্জ উপজেলার রাজনগর গ্রামের মাশুক মিয়া (৫২) বাড়ির পাশে জমি চাষ করতে গিয়ে বজ্রপাতে মারা যান। কোম্পানীগঞ্জ থানার ওসি উজায়ের আল মাহমুদ আদনান বিষয়টি নিশ্চিত করেছেন।

Comments

The Daily Star  | English

Islamic banks see rise in gross default loan

The banks’ unclassified rescheduled loan also rose, according to Financial Stability Report 2023

46m ago