খেলা
বিপিএল ২০১৭

বিপিএলের টিকেট পাওয়া যাবে যেখানে

সব প্রস্তুতি সম্পন্ন। ৪ নভেম্বর থেকেই সিলেটে শুরু হচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) এর পঞ্চম আসর। তিন ভেন্যুতে এবারের আসরের টিকেট বিক্রি শুরু হবে ৩১ অক্টোবর থেকে। টিকেট কেনা যাবে ব্যাংক, অনলাইন ও সরাসরি বুথ থেকে।
বাংলাদেশ প্রিমিয়ার লিগের পূর্ণাঙ্গ সূচি ২০১৯

সব প্রস্তুতি সম্পন্ন। ৪ নভেম্বর থেকেই সিলেটে শুরু হচ্ছে  বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) এর পঞ্চম আসর। তিন ভেন্যুতে এবারের আসরের টিকেট বিক্রি শুরু হবে ৩১ অক্টোবর থেকে। টিকেট কেনা যাবে ব্যাংক, অনলাইন ও সরাসরি বুথ থেকে। 

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক (ইউসিবি) ৩১ তারিখ থেকে পাওয়া যাবে বিপিএলের টিকেট। দর্শকরা অনলাইন থেকেও কাটতে পারবেন টিকেট SHOHOZ.COM, SURJOMUKHI.COM.BDgadgetbangla.com থেকে পাওয়া যাবে সে সুবিধা। 

এছাড়া সিলেট ভেন্যুর ম্যাচের টিকেট পাওয়া যাবে লাক্কাতুরায় সিলেটে আন্তর্জাতিক স্টেডিয়াম ও রিকাভীবাজারের সিলেট জেলা স্টেডিয়ামের সামনে। 

ঢাকা শেরে বাংলা স্টেডিয়ামের ১ নম্বর গেইট, সোহরাওয়ার্দি ইনডোর স্টেডিয়ামের বুথে মিলবে টিকেট। চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের প্রবেশ পথে ও এমএ আজিজ স্টেডিয়ামে বসানো বুথ থেকেও টিকেট কেনা যাবে। খেলার দিন ছাড়াও সকাল ১০ টা থেকে সন্ধ্যা ৬টার মধ্যে এসব কাউন্টার থেকে টিকেট কেনা যাবে। তবে পর্যাপ্ত টিকেট থাকলে খেলার দিন স্টেডিয়াম গেটে টিকেট পাওয়া যাবে।

টিকেটের মূল্য

টিকেটের মূল্য ধরা হয়েছে ২০০ থেকে ২০০০ হাজার টাকার মধ্যে। মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামের গ্র্যান্ড স্ট্যান্ডের টিকেট কিনতে খরচ করতে হবে ২০০০ টাকা, ক্লাব হাউজ (শহীদ মোস্তাক ও জুয়েল স্ট্যান্ড) ৫০০ টাকা, ভিআইপি স্ট্যান্ড ৫০০, নর্থান ও সাউদার্ন স্ট্যান্ড ৩০০ এবং ইস্টার্ন স্ট্যান্ডের টিকেট মিলবে ২০০ টাকায়।

সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামের গ্র্যান্ড স্ট্যান্ডের টিকেটের মূল্যও ২০০০ টাকা, ক্লাব হাউজ ৫০০, গ্রিন গ্যালারি ৪০০, ওয়েস্টার্ন স্ট্যান্ড ৩০০, ইস্টার্ন স্ট্যান্ড ২০০ টাকা। 

চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের গ্র্যান্ড স্ট্যান্ড ও রুফটপ ২০০০, ক্লাব হাউজ ৫০০, ওয়েস্টার্ন গ্যলারি ৩০০, ইস্টার্ন গ্যালারি ২০০ টাকা। 

Comments

The Daily Star  | English

Youth killed falling into canal in Ctg

A young man was killed falling into a canal in the Asadganj area of port city this afternoon

58m ago