তালাক নিয়ে অপু বিশ্বাসের বক্তব্য

অভিনেতা শাকিব খানের তালাক নোটিশ পাঠানোর খবর ৪ নভেম্বর প্রকাশিত হওয়ার পর অপু বিশ্বাস তাঁর নিজের অবস্থান তুলে ধরেছেন দ্য ডেইলি স্টার অনলাইনের কাছে।
Apu Bishwas
অভিনেত্রী অপু বিশ্বাস। ছবি: দ্য ডেইলি স্টার

অভিনেতা শাকিব খানের তালাক নোটিশ পাঠানোর খবর ৪ নভেম্বর প্রকাশিত হওয়ার পর অপু বিশ্বাস তাঁর নিজের অবস্থান তুলে ধরেছেন দ্য ডেইলি স্টার অনলাইনের কাছে।

অপু বিশ্বাস বলেন, “প্রতিটি সংসারে ঝামেলা থাকবে সেটি অস্বাভাবিক কিছু নয়। শাকিবের সিদ্ধান্ত মেনে নিতাম যদি একই ধর্মের হতাম। আমাকে ধর্মান্তরিত করেছে সে। তারপর বিয়ে করেছে। তাই তার এই অমানবিক সিদ্ধান্ত আমি মানতে পারিনা। যদিও আমি এখন পর্যন্ত তালাকের কোনো চিঠি পাইনি।”

বিষয়টি শুনে অবাক হয়েছেন উল্লেখ করে তিনি আরো বলেন, “গত মাসের (নভেম্বর) ২৮ তারিখে আমাদের সন্তান জয়কে নিয়ে শাকিবের বাসায় গিয়েছিলাম। তার কাছে জয়কে রেখে আমার গ্রামের বাড়ি গিয়েছিলাম দুদিনের জন্য। তাদের পরিবারের অনেকেই আমাকে নামাজ, রোজা, হজ আদায় করার কথা বলেছেন। তাদের কথায় সম্মত হয়েছি। মন দিয়ে শাকিবের সঙ্গে সংসার করার কথা বলেছেন। কিন্তু, হঠাৎ কী কী ঘটনা ঘটল যে, সে তালাক দেওয়ার সিদ্ধান্ত নিলো।”

“শাকিব এখন দেশের বাইরে শুটিং করছেন। সে ফিরে এলে পরিবারের সবার সঙ্গে বসে আলোচনা করবো,” যোগ করেন অভিনেত্রী অপু বিশ্বাস।

শাকিব খানের সঙ্গে অনেকবার যোগাযোগের চেষ্টা করা হয় কিন্তু তাঁর মুঠোফোন বন্ধ পাওয়া যায়। তিনি বর্তমানে ভারতের হায়দরাবাদে ‘নোলক’ ছবির শুটিং করছেন।

Comments

The Daily Star  | English

At least 44 killed in building blaze

At least 44 people were killed and 22 others critically injured in a fire at a seven-storey building on Bailey Road in the capital last night.

6h ago