ইতালির তাসকেনি রিসোর্টে বিরাট-অনুশকার বিয়ে

​যত রহস্য ছড়িয়ে দেওয়া হোক না কেন আর মাত্র কয়েক ঘণ্টা পর ১২ ডিসেম্বর ইতালির পরিচিত রিসোর্টে নতুন ইনিংসের সূচনা করছেন ভারতীয় ক্রিকেট তারকা বিরাট কোহলি। বলিউডের রাজকন্যা অনুশকার সঙ্গেই সাতপাকে বাঁধা পড়ছেন বীরু।
Virat Kohli-nushka Sharma
ক্রিকেট তারকা বিরাট কোহলি এবং বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। ছবি: সংগৃহীত

যত রহস্য ছড়িয়ে দেওয়া হোক না কেন আর মাত্র কয়েক ঘণ্টা পর ১২ ডিসেম্বর ইতালির পরিচিত রিসোর্টে নতুন ইনিংসের সূচনা করছেন ভারতীয় ক্রিকেট তারকা বিরাট কোহলি। বলিউডের রাজকন্যা অনুশকার সঙ্গেই সাতপাকে বাঁধা পড়ছেন বীরু।

দুদিন আগে বিয়ের পুরোহিতকে সঙ্গে নিয়ে অনুশকার পরিবার ইতালির উদ্দেশ্যে মুম্বাই ছাড়ে। সংবাদমাধ্যমে এগিয়ে গোপনে বিরাটও রয়েছেন সেখানেই। ভারতীয় গণমাধ্যমে একটি অংশ বিরাট-অনুশকার বিয়ের গুঞ্জনকে গুজব বলেও দাবি করা হচ্ছে। আর একটি দায়িত্বশীল অংশের দাবি বিয়ে হচ্ছেই।

আর এসব কারণেই এই চর্চিত বিয়ের সত্যতা নিয়ে বাইশ গজের ক্রিকেটের শেষ ওভারে ২ বলে চার রান তোলার মতো উত্তেজনা চড়ছিল ভক্তদের মধ্যে। 

বিরাট ও  অনুশকার নামের দুই অংশ জুড়ে দিয়ে পরিচিতি পাওয়া যুটি ‘বিরুস্কা’ ইতালির তাসকেনি রিসোর্টে বিয়ের অনুষ্ঠানের শেষ মুহূর্তের প্রস্তুতি নিচ্ছেন বলে ভারতের একটি প্রভাবশালী গণমাধ্যম দাবি করছে। তাদের আরও দাবি,  ১২ ডিসেম্বর মঙ্গলবার বসছে বহু চর্চিত এই বিয়ের আসর। দুই পরিবারের সদস্য ছাড়াও খুব ঘনিষ্ঠাদের নিমন্ত্রণ জানানো হয়েছে অনুষ্ঠানে। এর মধ্যে অনুশকার দিক থেকে নাম শোনা যাচ্ছে, শাহরুখ খান, আমির খান, অদিত্য চোপরা, যশরাজ সিং আর বিরাটের আমন্ত্রিত অতিথির তালিকায় রয়েছেন ক্রিকেট দুনিয়ার মহাতারকা শচিন টেন্ডুলকার।

মুম্বাই ফিরে ২৬ ডিসেম্বর গ্র্যান্ড পার্টির আয়োজন করছে বিরুস্কা। ভারতীয় মিডিয়ার খবর, ওই পার্টিতে ক্রিকেট এবং চলচ্চিত্র এই দুই জগতের প্রায় তিন হাজার অতিথি আমন্ত্রিত থাকবেন।

Comments

The Daily Star  | English

Home minister says it's a planned murder

Three Bangladeshis arrested; police yet to find his body

1h ago