মাশরাফির চেষ্টায় অ্যাম্বুলেন্স পেল নড়াইল হাসপাতাল

রংপুর রাইডার্সের মালিকপক্ষকে রাজি করিয়ে নড়াইল সদর হাসপাতালে অ্যাম্বুলেন্স পাইয়ে দিলেন তিনি।
অ্যাম্বুলেন্স
ছবি: মাশরাফির ফেসবুক পাতা

খেলার চেয়ে মাশরাফি মর্তুজা জীবনের আসল সংকট আর লড়াইকেই বড় করে দেখেন। বিভিন্ন সাক্ষাতকারের মানুষের প্রতি তার দরদের আভাস পাওয়া গেছে আগেও। এবার বিপিএল শেষে পাওয়া গেল তেমন আরেক নজির। রংপুর রাইডার্সের মালিকপক্ষকে রাজি করিয়ে নড়াইল সদর হাসপাতালে অ্যাম্বুলেন্স পাইয়ে দিলেন তিনি। 

বিপিএলের আগেই রংপুর রাইডার্সের মালিকপক্ষ বসুন্ধরা গ্রুপের কাছে নিজ এলাকার হাসপাতালের জন্য অ্যাম্বুলেন্স চেয়েছিলেন অধিনায়ক। রংপুরকে চ্যাম্পিয়ন করিয়ে মাশরাফি রেখেছেন তার প্রতিশ্রুতি। এর সাতদিনের মাথায় দলটি ইচ্ছাপূরণ করেছে মাশরাফির। 

রংপুর রাইডার্সের অফিসিয়াল ফেসবুক পাতায় হাসপাতালে অ্যাম্বুলেন্স হস্তান্তরের ছবি দিয়ে বলা হয়, ‘নড়াইল জেলার সার্বিক উন্নয়নকে সামনে রেখে রংপুর রাইডার্স পরিবারের ছোট্ট উপহার তুলে দেয়া হয় নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনকে।’

চলতি বছরেই নড়াইলবাসীর উন্নয়নে বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক গড়ে তুলেন নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন। এই ফাউন্ডেশনের মাধ্যমে নড়াইলের মানুষের জন্য নানা উন্নয়নমূলক কাজ করার ইচ্ছা আছে তার। হাসপাতালে অ্যাম্বুলেন্স হস্তান্তরের ছবি দেওয়া হয়েছে মাশরাফির ফেসবুক পাতায়ও, ‘বিপিএল টি-টুয়েন্টি টুর্নামেন্টের শুরুর আগেই অধিনায়ক মাশরাফি নরাইলবাসীর জন্য একটা এম্বুলেন্স চেয়েছিল “রংপুর রাইডার্স”-র কর্ণধার সাফওয়ান ভাই ও সিইও ইশতিয়াক ভাইয়ের কাছে। নড়াইল বাসী বেশ কিছুদিন যাবত কিছু সুযোগ সুবিধা থেকে বঞ্ছিত এর মধ্যে একটি এম্বুলেন্স ছিল অত্যধিক প্রয়োজনীয় তালিকার সর্ব প্রথমে।ফাইনাল খেলা শেষ হবার ৭ দিনের মাথায় “রংপুর রাইডার্স” মাশরাফির গড়া “ নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন”-র নিকট হস্তান্তর করলো। 

নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের পক্ষ থেকে জানিয়েছে, জরুরী প্রয়োজনে যেকেউ এখন এই অ্যাম্বুলেন্সের সেবা নিতে পারবেন। 

এবার বিপিএলে ঢাকঢোল পিটিয়ে মাশরাফিকে দলে ভেড়ায় রংপুর রাইডার্স। তার ফলও মিলেছে হাতেনাতে। প্রথমবারের মত রংপুরকে মাশরাফি পাইয়ে দিয়েছেন বিপিএলের শিরোপা। এর আগে কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও ঢাকা গ্ল্যাডিয়েটসকে দুবার চ্যাম্পিয়ন করেছিলেন তিনি। বিপিএলের পাঁচ আসরের মধ্যে সর্বোচ্চ চারবারই কাপ উঠেছে মাশরাফির হাতে। 

 

Comments

The Daily Star  | English
Flooding in Sylhet region | More rains threaten to worsen situation

More rains threaten to worsen situation

More than one million marooned; BMD predict more heavy rainfall in 72 hours; water slightly recedes in main rivers

2h ago