ধর্ষণের অভিযোগে ছাত্রলীগের বহিষ্কৃত নেতা আরিফ গ্রেফতার

শরীয়তপুরে ছয় নারীকে ফাঁদে ফেলে ধর্ষণ ও সেসব দৃশ্য গোপনে ভিডিও করে ছড়িয়ে দেওয়ার অভিযোগে ছাত্রলীগের বহিষ্কৃত নেতা আরিফ হোসেন হাওলাদারকে গ্রেফতার করা হয়েছে।
Ex-BCL leader Arif
২৬ ডিসেম্বর ২০১৭, শরীয়তপুরে ছয় নারীকে ফাঁদে ফেলে ধর্ষণ ও সেসব দৃশ্য গোপনে ভিডিও করে ছড়িয়ে দেওয়ার অভিযোগে ছাত্রলীগের বহিষ্কৃত নেতা আরিফ হোসেন হাওলাদারকে (হাতকড়া পরিহিত) গ্রেফতার করা হয়। ছবি: স্টার

শরীয়তপুরে ছয় নারীকে ফাঁদে ফেলে ধর্ষণ ও সেসব দৃশ্য গোপনে ভিডিও করে ছড়িয়ে দেওয়ার অভিযোগে ছাত্রলীগের বহিষ্কৃত নেতা আরিফ হোসেন হাওলাদারকে গ্রেফতার করা হয়েছে।

আজ (২৬ ডিসেম্বর) বিকেল সাড়ে চারটার দিকে গোসাইরহাট উপজেলার সাইক্কা ব্রিজ এলাকায় জয়ন্তিকা নদী থেকে পুলিশ তাঁকে গ্রেফতার করেছে বলে দৈনিক প্রথম আলোর খবরে উল্লেখ করা হয়।

শরীয়তপুরের গোসাইরহাট সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) খায়রুল হাসান দৈনিকটিকে বলেন, আরিফ চাঁদপুরের ফরিদগঞ্জ থেকে ট্রলারে করে গোসাইরহাট আসছিলেন। তিনি তাঁর বাবা ও মামার সঙ্গে মোবাইলে যোগাযোগ করছিলেন। ওই ফোনের কল ট্র্যাকিং করে তাঁর অবস্থান নিশ্চিত হওয়া গেছে। পদ্মা ও মেঘনা নদী পাড় হয়ে জয়ন্তিয়া নদীতে প্রবেশ করলেই পুলিশ তাঁকে আটক করে।

আরিফের বিরুদ্ধে অভিযোগ, তিনি প্রথমে গোসলখানায় গোপন ক্যামেরা লাগিয়ে নারীদের ভিডিও ধারণ করেন। পরে সেই ভিডিও দেখিয়ে তাঁদেরকে ফাঁদে ফেলে ধর্ষণ করেন এবং তা গোপনে ভিডিও করে ইন্টারনেটে ছড়িয়ে দেন।

গত ১৫ অক্টোবর ধর্ষণের ভিডিওগুলো গ্রামের মানুষের মোবাইল ফোনে দেখা যায়।

ভুক্তভোগী নারীদের একজন ১১ নভেম্বর ভেদরগঞ্জ উপজেলার নারায়ণপুর ইউনিয়ন ছাত্রলীগের সদ্য বহিষ্কৃত সাধারণ সম্পাদক আরিফের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ আইনে ভেদরগঞ্জ থানায় একটি মামলা করেন। একই দিনে আরিফকে স্থায়ীভাবে ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হয়।

Comments

The Daily Star  | English

Lifts at public hospitals: Where Horror Abounds

Shipon Mia (not his real name) fears for his life throughout the hours he works as a liftman at a building of Sir Salimullah Medical College, commonly known as Mitford hospital, in the capital.

7h ago