গাড়িতে তেলাপোকা, অতঃপর...

​আপাত নিরীহ হলেও তেলাপোকা দেখে ভয় পায় এমন মানুষ পৃথিবীতে মোটেও বিরল নয়। গত শুক্রবার এরকম একটি তেলাপোকার কারণে সিঙ্গাপুরে গাড়ি দুর্ঘটা ঘটেছে।
গাড়িতে তেলাপোকা
তেলাপোকা দেখে চালক নিয়ন্ত্রণ হারালে একটি ওভারব্রিজের সাথে ধাক্কা লেগে গাড়ির সামনের অংশ চুরমার হয়ে যায়। ছবি: স্ট্রেইট টাইমস/ফেসবুক

আপাত নিরীহ হলেও তেলাপোকা দেখে ভয় পায় এমন মানুষ পৃথিবীতে মোটেও বিরল নয়। গত শুক্রবার এরকম একটি তেলাপোকার কারণে সিঙ্গাপুরে গাড়ি দুর্ঘটনা ঘটেছে।

চলন্ত অবস্থায় গাড়ির ভেতর তেলাপোকা দেখতে পেয়ে সিঙ্গাপুরে ৬১ বছরের এক নারী এতটাই ভয় পেয়েছেন যে গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এই অবস্থায় গাড়িটি রাস্তার পাশের একটি ওভারব্রিজের সাধে সজোরে গিয়ে ধাক্কা লাগে।

দুর্ঘটনায় চালকের আসনে থাকা ওই নারী আহত হলেও নিরাপদ রয়েছেন। দুর্ঘটনার পর পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করিয়েছে।

তেলাপোকা আতঙ্কে দুর্ঘটনার কবলে পড়া গাড়িটির কিছু ছবি ফেসবুকে শেয়ার করা হয়েছে। এতে দেখা যায়, ওভারব্রিজের নিচে সিঁড়ির রেলিংয়ের সাথে ধাক্কা লেগে লাল রঙের মাজদা গাড়িটির সামনের অংশটি চুরমার হয়ে গেছে।

কপিরাইট, দ্য স্ট্রেইটস টাইমস/এশিয়া নিউজ নেটওয়ার্ক

Comments

The Daily Star  | English

Heatwaves in April getting longer

Mild to moderate heatwaves, 36 to 40 degrees Celsius, in the month of April have gotten longer over the years, according to a research.

21m ago