সংঘাতের আশঙ্কায় ঢাকায় অনেক ইংরেজি মাধ্যম স্কুল বন্ধ ঘোষণা

​বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায়কে কেন্দ্র করে সংঘাতের আশঙ্কায় রাজধানীর বেশ কয়েকটি ইংরেজি মাধ্যম স্কুল বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে স্কুল কর্তৃপক্ষ।
সংঘাতের আশঙ্কায় ঢাকায় বেশ কয়েকটি ইংরেজি মাধ্যম স্কুল আগামীকাল বৃহস্পতিবার বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে স্কুল কর্তৃপক্ষ। ছবি: সংগৃহীত

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায়কে কেন্দ্র করে সংঘাতের আশঙ্কায় রাজধানীর বেশ কয়েকটি ইংরেজি মাধ্যম স্কুল বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে স্কুল কর্তৃপক্ষ।

রাজধানীর নামকরা ইংরেজি মাধ্যম শিক্ষাপ্রতিষ্ঠান মাস্টারমাইন্ড স্কুল-এর একজন ঊর্ধ্বতন প্রশাসনিক কর্মকর্তা দ্য ডেইলি স্টারকে বলেন, আগামীকাল মাস্টারমাইন্ড স্কুলের সব শাখা বন্ধ থাকবে। নিরাপত্তা নিয়ে বেশ কয়েকজন অভিভাবকের অনুরোধের প্রেক্ষিতে এই সিদ্ধন্ত নেওয়া হয়েছে বলে তিনি জানান।

আরেকটি নামী ইংরেজি মাধ্যম স্কুল সানবিম স্কুল-এর একজন কর্মকর্তাও আগামীকাল বৃহস্পতিবার তাদের স্কুল বন্ধ থাকার কথা নিশ্চিত করেছেন।

সাউথ ব্রিজ ও স্যাক্রেড হার্ট স্কুল কর্তৃপক্ষও অনুরূপ সিদ্ধান্ত নিয়েছেন।

তবে সন্তানদের পাঠানো বা না পাঠানোর সিদ্ধান্ত অভিভাবকদের ওপর ছেড়ে দিয়ে কয়েকটি স্কুলের কর্তৃপক্ষ বলেছেন যে তারা স্কুল খোলা রাখবেন। সেরকম একটি স্কুল ম্যাপল লিফ। স্কুলটির অধ্যক্ষ আলী করম রেজা বলেছেন, “সন্তানদের স্কুলে পাঠানো নিয়ে অভিভাবকরা সিদ্ধান্ত নিবেন।”

Comments

The Daily Star  | English

Sajek accident: Death toll rises to 9

The death toll in the truck accident in Rangamati's Sajek increased to nine tonight

1h ago